ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৫০

পোলিং অফিসার সুন্দরী তাই ভোটারও বেশি

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

তিনি বলিউডের কোনো নায়িকা নন। লক্ষ্ণৌয়ের নারী পোলিং অফিসার। যার হলুদ শিফন পরা এই অফিসারের ছবি সামনে আসতেই শোরগোল পড়ে যায় ভারতে। লোকসভার ষষ্ঠধাপের নির্বাচনে যে বুথের দায়িত্বে ছিলেন তিনি সেখানে সারাদিনই ছিল ভোটারদের ভিড়। ভোটও পড়েছে বেশি।

 

 

এই সুন্দরীর পোলিং অফিসারের নাম রীনা দ্বিবেদী। তাকে দেখে বোঝার উপায় নেই যে এই মহিলার ১৩ বছরের মেয়ে রয়েছে।

এদিকে, ভোট শেষে কেন্দ্রে কেমন ভোট পড়েছে এমন প্রশ্নের জবাবে রীনা বলেন, দিনশেষে ৭০ শতাংশ ভোট পড়ে তার বুথে। মঙ্গলবার এ খবর প্রকাশ করেছে এএনআই।

 

 

সাধারণত পোলিং বুথে এমন সুন্দরী অফিসারের দেখা মেলা কল্পনাতীত। সেখানে তিনি তো একেবারে নায়িকা অবতারে হাজির! ভোটকেন্দ্রে ভোটের চেয়ে তার দিকেই নজর ছিল ভোটারদের।

কোনো এক রুপমুগ্ধ ভোটারই হয়তো সোশ্যাল মিডিয়ায় ছাড়ে তার হলুদ শাড়িতে ভোটকেন্দ্র আসার এ দৃশ্য। পরের ঘটনা আর বলার অপেক্ষা রাখে না। ছবি ভাইরাল হতেই একের পর এক তথ্য উঠে এলো রীনা দ্বিবেদীর সম্বন্ধে।

জানা গেছে, ছবি তুলতে খুব ভালবাসেন তিনি। অফিসেও তিনি বেশ পরিপাটি হয়েই যান। নিজেই জানিয়েছেন যে ভোজপুরি ছবিতে নায়িকার চরিত্রের জন্য প্রস্তাব পেয়েছিলেন । কিন্তু সে পথে হাঁটেননি তিনি।

 

 

তবে বলিউডে সুযোগ পেলে তিনি কাজ করবেন, জানিয়েছেন রীনা। সোশ্যাল মিডিয়ায় আপাতত ফলোয়ারের সংখ্যা বেড়েছে।

ছোট থেকেই নিজেকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রীনা। সাজতে ভালোবাসেন। কোন পরিস্থিতিতে কেমন হবে তার সাজ পোশাক, সেই নিয়ে খুবই সতর্ক থাকেন এই সরকারি অফিসার। যিনি এক সময় নায়িকা হওয়ার সুযোগ হাতছাড়া করেছিলেন, তিনিই আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে স্টারের তকমা পাচ্ছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর