ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

৬৬৩

পূজামন্ডপে ১১ লাখ টাকার ৬২ মে. টন চাল বরাদ্দ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১২৬টি দুর্গা পূজামন্ডপের জন্য আর্থিক অনুদান হিসেবে প্রায় সাড়ে ১১ লাখ টাকা মূল্যের ৬২ মে. টন চাল বরাদ্দ দিয়েছে সরকার। মঙ্গলবার দুপুরে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন পালনের লক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ‘দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় ও অনুদান বিতরণ করা হয়।

এসময় আনুষ্ঠানিকভাবে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে ওই অনুদান তুলে দেন স্থানিয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান,ওসি রনোজিত রায়, মেয়র প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা পূজা উদযান পরিষদের সভাপতি অজন্ত ভদ্র, সাধারন সম্পাদক এড. বিনয় চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা প্রমুখ।

সভায় পূজা চলাকালে বিকেল ৫টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত পূজামন্ডপের আশপাশে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। এ ছাড়া এবার ১২৬টি পূজা থেকে বাছাই করে পাঁচটি প্রতিমাকে ‘শ্রেষ্ঠ প্রতিমা’ হিসেবে চিহ্নিত করে প্রশাসনের পক্ষ থেকে বিশেষভাবে পুরস্কৃত করা হবে বলেও ঘোষণা দেওয়া হয়।
পরে উপজেলার ১২৬টি পূজামন্ডপ থেকে আগত পূজা কমিটির নেতৃবৃন্দের কাছে সমভাগে ভাগ করে অনুদানের ওই টাকা বিতরণ করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর