ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৬০৮

পূজামন্ডপে ১১ লাখ টাকার ৬২ মে. টন চাল বরাদ্দ

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১২৬টি দুর্গা পূজামন্ডপের জন্য আর্থিক অনুদান হিসেবে প্রায় সাড়ে ১১ লাখ টাকা মূল্যের ৬২ মে. টন চাল বরাদ্দ দিয়েছে সরকার। মঙ্গলবার দুপুরে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপন পালনের লক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ‘দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় ও অনুদান বিতরণ করা হয়।

এসময় আনুষ্ঠানিকভাবে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে ওই অনুদান তুলে দেন স্থানিয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান,ওসি রনোজিত রায়, মেয়র প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা পূজা উদযান পরিষদের সভাপতি অজন্ত ভদ্র, সাধারন সম্পাদক এড. বিনয় চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা প্রমুখ।

সভায় পূজা চলাকালে বিকেল ৫টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত পূজামন্ডপের আশপাশে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। এ ছাড়া এবার ১২৬টি পূজা থেকে বাছাই করে পাঁচটি প্রতিমাকে ‘শ্রেষ্ঠ প্রতিমা’ হিসেবে চিহ্নিত করে প্রশাসনের পক্ষ থেকে বিশেষভাবে পুরস্কৃত করা হবে বলেও ঘোষণা দেওয়া হয়।
পরে উপজেলার ১২৬টি পূজামন্ডপ থেকে আগত পূজা কমিটির নেতৃবৃন্দের কাছে সমভাগে ভাগ করে অনুদানের ওই টাকা বিতরণ করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর