ব্রেকিং:
নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২৩

পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে, চার জীনের বাদশা আটক

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। জিনের বাদশা পরিচয়দানকারী এ প্রতারক চক্রের চার সদস্যকে মাগুরার শালিখা উপজেলার সীমাখালী এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ একটি পিতলের মূর্তিসহ আটক করেছে।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে শালিখা থানায় মামলা হয়েছে।

আটকরা হলেন- টগর মোল্লা, বাবার আলী, আরিফ ও আব্দুল গনি। তাদের বাড়ি শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে।

মাগুরার অ্যাডিশনাল এসপি তারিকুল ইসলাম জানান, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে মানুষের মনে বিশ্বাস স্থাপন করে বিপুল অর্থ সম্পদের মালিক বানানোর স্বপ্ন দেখিয়ে পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে মোটা অংকের অর্থ হাতিয়ে আসছিল। মঙ্গলবারও চক্রটি সীমাখালী এলাকায় একটি পরিবারের সঙ্গে একইভাবে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা করছিলো। এ সময় শালিখা থানা পুলিশ সেখানে উপস্থিত হয়ে একটি পিতলের পুতুলসহ চার জিনের বাদশা প্রতারককে আটক করে। পরে পুলিশি জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার বিষয়টি স্বীকার করে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর