ব্রেকিং:
বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ দম্পতি আটক মিয়ানমারের ২১০টি সিমসহ তিন রোহিঙ্গা আটক ‘আমেরিকার সঙ্গে কোনো লেভেলেই আলোচনা হবে না’ সারাবিশ্বের সংবাদকর্মীদের নিয়ে কনফারেন্স হবে ঢাকায় সুস্থ ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী দুর্নীতি করলে কেউ পার পাবে না: কাদের বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের নতুন দল ঘোষণা রোহিঙ্গা প্রত্যাবাসনে নিউজিল্যান্ডের সহায়তা কামনা বাংলাদেশের শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ ‘রাখাইনে থেকে যাওয়া রোহিঙ্গারা গণহত্যার হুমকিতে’ উদ্বোধনের দিনই পদ্মাসেতুতে চলবে ট্রেন: রেলমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতাল স্থাপনসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন আখাউড়ায় নারীসহ চার মাদক ব্যবসায়ী আটক বিজয়নগরে ইয়াবাসহ এক যুবক আটক আখাউড়ায় প্রবাসীর বাড়ীতে হামলা, গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

৪২

পাইলটের এ ভুল করা উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, যতদুর জানি পাইলট ভুল করে পাসপোর্ট সঙ্গে নেননি। তবে এ ভুল করা তার উচিৎ হয়নি, যেহেতু এটি প্রধানমন্ত্রীর বিমান। 

শনিবার র‌্যাব সদর দফতরে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিমানবন্দরে ২/৩ জায়গায় চেক হয়। তারপরও উনি চলে গেছেন। পাইলট ভুল করে এটা করেছেন। ইমিগ্রেশনে তিনি ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন, ইমিগ্রেশন পুলিশ জেনারেল ডিক্লারেশন ফরম দেখেছে। সাধারণত পাসপোর্ট দেখতে চাইলে পাইলটরা বলেন, পাসপোর্ট পকেটে আছে। ইমিগ্রেশনেরও গাফিলতি রয়েছে। ইমিগ্রেশন পুলিশের উচিৎ ছিল পাসপোর্ট দেখা। এ কারণে এরই মধ্যে তাকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তবে আমি বলবো-এটা প্রধানমন্ত্রীর বিমান, তাই পাইলটের এ ভুল করা উচিৎ হয়নি। তদন্ত চলছে। পরে আরো বিস্তারিত জানা যাবে।

ঈদে সারা বাংলাদেশের নিরাপত্তা ভালো ছিল উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপনে করেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জনগণেরও সহায়তা ছিল।

ঈদযাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় মানুষের ভোগান্তি কম হয়েছে। রাস্তাঘাটে তেমন অসুবিধা হয়নি। শুধু সিরাজগঞ্জ বাইপাসে একটু সমস্যা ছিল। তারপরও মানুষ পরিবারের সঙ্গে সুন্দরভাবে ঈদ উদযাপন করেছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর