ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

১৬

পর্দা কেলেঙ্কারি: তদন্ত কমিটি ফরিদপুরে

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে বিভিন্ন কাজের অনিয়ম তদন্তে গঠিত সংসদীয় কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। এ কমিটি গঠন করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

কমিটির সদস্যরা হলেন- এক নম্বর সাব-কমিটির আহবায়ক সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সাতক্ষীরা-৩ আসনের এমপি আ ফ ম রুহুল হক, রাজশাহী-৫ আসনের এমপি মনসুর রহমান, সিরাজগঞ্জ-৩ আসনের এমপি মো. আব্দুল আজিজ, কিশোরগঞ্জ-১ আসনের এমপি সৈয়দা জাকিরা নূর ও স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব স্বপন বড়াল।

দুর্নীতি তদন্তে বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান তারা। এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিকিৎসক ও কর্মকর্তারা।

২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ফমেকের জন্য কেনা ও সরবরাহ করা যন্ত্রপাতি পরিদর্শন এবং হাসপাতাল কমিটির সঙ্গে বৈঠক করতে আসেন তদন্ত কমিটির সদস্যরা।

হাসপাতালের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। বৃহস্পতিবারও তারা প্রয়োজনীয় খোঁজখবর নেবেন। হাসপাতালের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর