ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

৫৪

পর্দা কেলেঙ্কারি: তদন্ত কমিটি ফরিদপুরে

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে বিভিন্ন কাজের অনিয়ম তদন্তে গঠিত সংসদীয় কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। এ কমিটি গঠন করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

কমিটির সদস্যরা হলেন- এক নম্বর সাব-কমিটির আহবায়ক সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সাতক্ষীরা-৩ আসনের এমপি আ ফ ম রুহুল হক, রাজশাহী-৫ আসনের এমপি মনসুর রহমান, সিরাজগঞ্জ-৩ আসনের এমপি মো. আব্দুল আজিজ, কিশোরগঞ্জ-১ আসনের এমপি সৈয়দা জাকিরা নূর ও স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব স্বপন বড়াল।

দুর্নীতি তদন্তে বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান তারা। এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিকিৎসক ও কর্মকর্তারা।

২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ফমেকের জন্য কেনা ও সরবরাহ করা যন্ত্রপাতি পরিদর্শন এবং হাসপাতাল কমিটির সঙ্গে বৈঠক করতে আসেন তদন্ত কমিটির সদস্যরা।

হাসপাতালের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। বৃহস্পতিবারও তারা প্রয়োজনীয় খোঁজখবর নেবেন। হাসপাতালের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া