ব্রেকিং:
তিন বছরে বাংলাদেশের সুন্দরবনে বাঘের সংখ্যা আটটি বেড়ে এখন ১১৪টি পরিবর্তন ছাড়াই ১৫ সদস্যে ভরসা বাংলাদেশের দেশে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড ৮০ বছরের মধ্যেই সমুদ্রে তলিয়ে যাবে বাংলাদেশ! দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে সরকার: পাটমন্ত্রী কোরআন অনুবাদ করতে গিয়ে মুসলমান হলেন ধর্ম যাজক ‘জাল’ প্রতিরোধে ১০০০ টাকার নতুন নোট নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের

বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা জরিপের ফল আজ জঙ্গিবাদ মোকাবিলায় সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী তরুণীকে খুশি করতে শিক্ষা উপমন্ত্রী সেজে ধরা যুবক সারেংয়ের দক্ষতায় অল্পের জন্য বাঁচলো এমভি গ্লোরি অব শ্রীনগর-২ লঞ্চের ২৫০ যাত্রীর প্রাণ।
১২০৪

পরীক্ষায় ফেল, লেখাপড়ার খরচ ফেরত চাইল প্রেমিক!

প্রকাশিত: ১২ মে ২০১৯  

পরীক্ষায় ফেল করায় প্রেমিকাকে দায়ী করে পুরো পড়াশোনার খরচ পরিশোধ করতে বলেছে প্রেমিকাকে। এ ছাড়া ওই প্রেমিকাকে ভীতি প্রদর্শনও করেছেন প্রেমিক। এমন সব অভিযোগে তার প্রেমিকা পুলিশের কাছে হাজির হয়েছেন। ঘটনাটি ঘটেছে ভারতের আওরঙ্গবাদে।

সেখানে ব্যাচেলর অব হোমিওপ্যাথিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএইচএমএস) পড়াশোনা করেন ২১ বছর বয়সী ওই যুবক। তার বাড়ি বীড জেলায়। গত বছর তিনি ওই কোর্সে ভর্তি হন। প্রেমিকা তারই সহপাঠী। তার সঙ্গে প্রেম করতে গিয়ে তিনি পড়াশোনায় মন দেননি। ফলে প্রথম বর্ষের পরীক্ষায় অকৃতকার্য হন। এ জন্য চার বছরের ওই কোর্সের দ্বিতীয় বর্ষে উন্নীত হতে পারেননি প্রেমিক।

এ পরিস্থিতিতে প্রেমিকা তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। তার থেকে দূরে থাকাও শুরু করেন। কিন্তু মোবাইল ফোনে তাকে অব্যাহতভাবে ম্যাসেজ পাঠাতে থাকেন ওই যুবক। বার বার ওই তরুণীকে ফোনও করেন।

কিন্তু তিনি ফোন ধরেন না। এতে ওই প্রেমিকের মধ্যে ধারণা হয় যে, তাকে এড়িয়ে চলছে তার প্রেমিকা। ফলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের আশ্রয় নেন। এতে প্রেমিকা, তার পিতা ও পরিবার নিয়ে পোস্ট দিতে থাকেন।

এক পর্যায়ে তিনি হুমকি দেন, ওই প্রেমিকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেবেন। এতে লজ্জিত হন ওই প্রেমিকা। পরে তিনি পুলিশে অভিযোগ করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর