ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

১৩৫১

পরীক্ষায় ফেল, লেখাপড়ার খরচ ফেরত চাইল প্রেমিক!

প্রকাশিত: ১২ মে ২০১৯  

পরীক্ষায় ফেল করায় প্রেমিকাকে দায়ী করে পুরো পড়াশোনার খরচ পরিশোধ করতে বলেছে প্রেমিকাকে। এ ছাড়া ওই প্রেমিকাকে ভীতি প্রদর্শনও করেছেন প্রেমিক। এমন সব অভিযোগে তার প্রেমিকা পুলিশের কাছে হাজির হয়েছেন। ঘটনাটি ঘটেছে ভারতের আওরঙ্গবাদে।

সেখানে ব্যাচেলর অব হোমিওপ্যাথিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএইচএমএস) পড়াশোনা করেন ২১ বছর বয়সী ওই যুবক। তার বাড়ি বীড জেলায়। গত বছর তিনি ওই কোর্সে ভর্তি হন। প্রেমিকা তারই সহপাঠী। তার সঙ্গে প্রেম করতে গিয়ে তিনি পড়াশোনায় মন দেননি। ফলে প্রথম বর্ষের পরীক্ষায় অকৃতকার্য হন। এ জন্য চার বছরের ওই কোর্সের দ্বিতীয় বর্ষে উন্নীত হতে পারেননি প্রেমিক।

এ পরিস্থিতিতে প্রেমিকা তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। তার থেকে দূরে থাকাও শুরু করেন। কিন্তু মোবাইল ফোনে তাকে অব্যাহতভাবে ম্যাসেজ পাঠাতে থাকেন ওই যুবক। বার বার ওই তরুণীকে ফোনও করেন।

কিন্তু তিনি ফোন ধরেন না। এতে ওই প্রেমিকের মধ্যে ধারণা হয় যে, তাকে এড়িয়ে চলছে তার প্রেমিকা। ফলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের আশ্রয় নেন। এতে প্রেমিকা, তার পিতা ও পরিবার নিয়ে পোস্ট দিতে থাকেন।

এক পর্যায়ে তিনি হুমকি দেন, ওই প্রেমিকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেবেন। এতে লজ্জিত হন ওই প্রেমিকা। পরে তিনি পুলিশে অভিযোগ করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর