ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

৫২৯

পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পরিবহন ধর্মঘটের আওতামুক্ত ব্রাহ্মণবাড়িয়ার প্রধান প্রধান মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলো। সকাল থেকেই ঢাকা-সিলেট, কুমিল্লা সিলেট মহাসড়কে ভারীসহ মাঝারি যানবাহন চলাচল করতে দেখা গেছে। দুরপাল্লার বাসগুলো সকাল থেকেই নিদিষ্ট গন্তব্যে ছেড়ে গেছে।

এ সময় পরিবহন নেতারা বলেন, এখান থেকে গাড়ির ক্লিয়ারেন্স দিলেও গাড়িগুলো বিভিন্ন জায়গায় আটকা পড়ছে। যার জন্য মানুষ দুর্ভোগে পড়ছে। প্রশাসন যদি কার্যকর ব্যবস্থা নেয় তাহলে খুব ভাল হবে।এদিকে ট্রাক মালিক সমিতির পক্ষ থেকে বলা হয় আমরা ধর্মঘট নয় কর্মবিরতি পালন করছি ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর