ব্রেকিং:
আখাউড়ায় বিশেষ অভিযানে ছয় আসামি গ্রেফতার বিয়ের দিন লিচুর চারা রোপণ করলেন বর-কনে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার শেষ হলো ব্রাহ্মণবাড়িয়ার সপ্তাহব্যাপী বইমেলা ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিকে চিকিৎসকের বিকল্প রোবট আবিষ্কার! জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায়ে কোরআনের রেফারেন্স গার্মেন্টস ওয়েস্ট থেকে সেনিটারি প্যাড! বারবার রিফ্রেশে কি কম্পিউটারের গতি বাড়ে? নারী ও শিশুদের রক্ষায় অ্যাপ চালু হচ্ছে: আইজিপি বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস ইংরেজি উচ্চারণে যারা বাংলা বলে তাদের সমালোচনা করলেন প্রধানমন্ত্রী দেয়ালে আঁকা ছবিতেই ফুল দিলো ৯৯৪ স্কুলের শিক্ষার্থী ভাষা দিবসে বাংলায় রিপোর্ট প্রকাশ করল জাতিসংঘ মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১০ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

৯৮

পরকীয়ায় বাঁধা, স্বামীকে কোপাল স্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

হবিগঞ্জের বানিয়াচংয়ে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্বামীকে কুপিয়ে আহত করেছেন স্ত্রী। মঙ্গলবার রাতে উপজেলার জুড়ানগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আনন্দ দাস ওই গ্রামের ঠাকুর ধন দাসের পুত্র।

আনন্দ দাস জানান, শম্পা দাসের সঙ্গে পাঁচ বছর আগে তার বিয়ে হয়। সম্প্রতি কিরণ দাস নামে এক যুবকের সঙ্গে শম্পা পরকীয়ায় জড়িয়ে পড়ে। 

এমনকি মঙ্গলবার রাতে তাদের গোয়াল ঘরে হাতে-নাতে আটক করেন। আনন্দ দাস গামছা দিয়ে কিরণকে বেঁধে ফেলায় শম্পা তাকে বাঁচাতে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আনন্দকে আহত করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক দেবাশীষ দাস জানান, তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান, ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর