ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৭৮

পদ্মা সেতুর টোল নিয়ে সিদ্ধান্ত হয়নি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

পদ্মা সেতুর টোল নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সেতুর নির্মাণ প্রক্রিয়া এগিয়ে চলছে। কিন্তু টোলের ব্যাপারটা নির্ধারণ হওয়ার আগেই কি ভাবে আগাম কথা বলবো? মূলত টোলের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

মহাসড়কে টোল আরোপের বিষয়ে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, যাত্রীবাহী সব গাড়িকেই টোল দিতে হবে। পৃথিবীর সব দেশেই রাস্তা ব্যবহারে টোল দিতে হয়। 

কোন মহাসড়কে কত এবং কোন গাড়ির জন্য কত টোল ধার্য হবে সে বিষয়টি একটি নিয়মের মধ্যে আনা হচ্ছে। এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কাজ করছে বলেও জানান ওবায়দুল কাদের। 

সব মহাসড়কে টোল বসানো হবে না জানিয়ে তিনি বলেন, জাতীয় মহাসড়কের মধ্যে যেগুলো ৪,৬ এবং ৮ লেন সড়ক আছে বা নতুন করে হবে আপাতত সেগুলোতেই টোল আরোপের চিন্তা-ভাবনা করা হচ্ছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর