ব্রেকিং:
গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায় দূর্যোগ মোকাবেলায় সরকার সবোর্চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে ব্লেড দিয়ে কেটে স্কুলছাত্রীকে নির্যাতন উচ্চ রক্তচাপ কমানোর সহজ মন্ত্র প্রধান শিক্ষকের প্রেমে মজে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে শিক্ষিকা ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক কে জিতবেন ব্যালন ডি’অর? ফুসফুসের ক্যান্সার প্রতিরোধের মহৌষধ! সরকারি চাকরিজীবীদের গ্রেফতারে অনুমতি নিয়ে হাইকোর্টের রুল

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

৫৩

পদ্মাসেতু নিয়ে গুজব, কলেজ শিক্ষকসহ আটক ২

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পদ্মাসেতু নির্মাণকাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে একজন কলেজ শিক্ষকসহ দুইজনকে আটক করেছে সাইবার পুলিশের বগুড়ার একটি দল।

সোমবার বিকেলে জেলার এসপি আলী আশরাফ ভূঞার পক্ষে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির তথ্যানুসারে আটকরা হলেন, শহরের ঝোপগাড়ি এলাকার আবু জাফর মণ্ডলের ছেলে ও বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মাসুদুর রহমান টিটু ও আদমদীঘি উপজেলার পশ্চিম ছাতনী গ্রামের ছাদেকুল ইসলামের ছেলে বেনজুর আহমেদ।

সাইবার পুলিশ বগুড়ার ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন জানান, সোমবার ভোরে বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাসুদুর রহমান টিটুকে আটক করা হয়। তিনি কলেজে শিক্ষকতার পাশাপাশি বেনজুর অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করতেন। অপরদিকে বেনজুর আহমেদকে শহরের জামিলনগর এলাকার ভাড়া বাসা থেকে আটক করা হয়।
 
সাইবার পুলিশের এ কর্মকর্তা জানান, কলেজ শিক্ষক টিটু ‘শুভেচ্ছা রহমান’ নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে এবং বেনজুর আহমেদ ‘সুন্দর ও বিশ্বসয়কর ভিডিও- Optime TV’ নামে পেজ খুলে গুজব ছড়াচ্ছিলেন। দু’জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বগুড়া সদর থানায় মামলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর