ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

১৩৭

ন্যায্যমূল্যে নবীনগরে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি শুরু

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্তরা কোথাও হাত পাততে পারছেন না। আবার এই কষ্টের কথা কারো সাথে বলতেও পারছেন না, নিরবে নিভৃতে তারা তাদের কষ্ট বয়ে বেরাচ্ছেন। ঠিক এই সময়ে সরকারের পক্ষ থেকে বাজারে চালু করা হলো ন্যায্যমূল্যে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি। এর ফলে ওই সকল মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে ফিরে এসেছে খানিকটা স্বস্তি।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসদরে ন্যায্যমূল্যে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি শুরু হয়েছে। বুধবার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান উপস্থিত হয়ে এর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সেনবাহিনী’র সিনিয়র ওয়ারেন্ট অফিসার মকবুল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী খোরশেদ আলম জয়, টিসিবি’র  ডিলার  আতাউর রহমানসহ আরো অনেকে। মেসার্স সাদিয়া কনফেকশনারী ডিলারের মাধ্যমে জনপ্রতি চিনি ২ কেজি, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ৫ লিটার, ছোলা বুটের ডাল ২ কেজি ন্যায্যমূল্যে বিক্রি করা হয়।

সপ্তাহে ৫ দিন ন্যায্যমূল্যে সর্বসাধারণের জন্য এই খাদ্য সামগ্রী বিক্রি করা হবে জানান সংশ্লিষ্টরা। তবে আজ সর্বমোট চিনি ১ হাজার কেজি, মসুর ডাল ১শত ৫০ কেজি, সয়াবিন তেল ১ হাজার লিটার ও ছোলা বুট ৫শত কেজি ন্যায্যমূল্যে বিক্রি হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর