ব্রেকিং:
ভোলার ঘটনায় রং ছড়ালে কঠোর ব‌্যবস্থা ‘ধর্ষণ প্রতিরোধ করতে না পারলে উপভোগ করুন’ ইলিশ শিকারের ঘটনায় ৮ পুলিশ প্রত্যাহার ২০২১ সালের পর দুইয়ের বেশি সন্তান হলে মিলবে না সরকারি চাকরি পোস্তগোলায় স্কুলে থেকে ১৬ হাজার সরকারি বই উদ্ধার এমপিওভুক্তি: অগ্রাধিকার পাবে প্রত্যন্ত অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান কেমিকেল টেস্টিং ইউনিট বসাতে সময় পেল এনবিআর প্রণোদনায় বাড়ছে রেমিট্যান্স একনেকে ৪৬৩৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন রাস্তায় অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন: প্রধানমন্ত্রী গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

১৬৭৪

নৌবাহিনীর সমুদ্র মহড়া শুরু রোববার

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯  

বঙ্গোপসাগরে রোববার থেকে বাংলাদেশ নৌবাহিনীর চার দিনব্যাপী ‘সি কন্ট্রোল অ্যান্ড এমফিবিউস অপারেশন’ শীর্ষক সমুদ্র মহড়া শুরু হচ্ছে।

এ মহড়া সমুদ্র এলাকার ২২০ ০০’ উত্তর অক্ষাংশ ও ০৯১০ ৩৭’ পূর্ব দ্রাঘিমাংশ, ২২০ ০০’ উত্তর অক্ষাংশ ও ০৯১০ ৫১’ পূর্ব দ্রাঘিমাংশ, ২১০ ৪২’ উত্তর অক্ষাংশ ও ০৯১০ ৫১’ পূর্ব দ্রাঘিমাংশ এবং ২১০ ৪১’ উত্তর অক্ষাংশ ও ০৯১০ ৩৭’ পূর্ব দ্রাঘিমাংশে অনুষ্ঠিত হবে।

মহড়া শেষ না হওয়া পর্যন্ত সব ধরনের জাহাজ ও নৌকা এবং ব্যক্তিদের সংশ্লিষ্ট এলাকায় নোঙর, প্রবেশ ও অন্য কোনো ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার আহ্বান জানানো হয়েছে।

এ বিষয়ে নৌবাহিনী সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছে বলে শুক্রবার আইএসপিআর এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর