ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

৩৭৩৩

নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন: শেখ তন্ময়

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, দেশের যেভাবে উন্নয়ন হচ্ছে সে ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। আগামী ৩০ তারিখ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন এবং দেশের উন্নয়ন বুঝে নিন।
রোববার বিকেলে বাগেরহাট পৌরসভার ৬ থেকে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শেখ তন্ময় বলেন, আমি মনে করেছি বাগেরহাটের জন্য কিছু করা দরকার, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে বাগেরহাট-২ আসনের জন্য মনোনীত করেছেন, আপনারাও আমাকে গ্রহণ করেছেন এখানে সবকিছুর সমন্বয় ঘটেছে। এখন আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার পাশে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। আপাদের সেবা করা ছাড়া আমার এখান থেকে কোন কিছু চাওয়া-পাওয়া নেই। আপনাদের ভালবাসা নিয়েই আমি আপাদের পাশে থাকতে চাই।

বাগেরহাট পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, আওয়ামী লীগ নেতা ফরিদা আক্তার বানু লুচি, ফিরোজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, তাঁতী লীগের জেলা আহ্বায়ক আলহাজ বাকী তালুকদার, সরদার বদিউজ্জামান, মহিলা আওয়ামী লীগ নেত্রী রীনা তালুকদার, যুবলীগ নেতা ফারুক তালুকদার।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর