ব্রেকিং:
সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৩৭৭৯

নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন: শেখ তন্ময়

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, দেশের যেভাবে উন্নয়ন হচ্ছে সে ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। আগামী ৩০ তারিখ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন এবং দেশের উন্নয়ন বুঝে নিন।
রোববার বিকেলে বাগেরহাট পৌরসভার ৬ থেকে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শেখ তন্ময় বলেন, আমি মনে করেছি বাগেরহাটের জন্য কিছু করা দরকার, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে বাগেরহাট-২ আসনের জন্য মনোনীত করেছেন, আপনারাও আমাকে গ্রহণ করেছেন এখানে সবকিছুর সমন্বয় ঘটেছে। এখন আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার পাশে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। আপাদের সেবা করা ছাড়া আমার এখান থেকে কোন কিছু চাওয়া-পাওয়া নেই। আপনাদের ভালবাসা নিয়েই আমি আপাদের পাশে থাকতে চাই।

বাগেরহাট পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, আওয়ামী লীগ নেতা ফরিদা আক্তার বানু লুচি, ফিরোজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, তাঁতী লীগের জেলা আহ্বায়ক আলহাজ বাকী তালুকদার, সরদার বদিউজ্জামান, মহিলা আওয়ামী লীগ নেত্রী রীনা তালুকদার, যুবলীগ নেতা ফারুক তালুকদার।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর