ব্রেকিং:
মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার পা দ্বিখণ্ডিত প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

২১২

নিষেধাজ্ঞা মানছে না ভারী যানবাহন

প্রকাশিত: ২৬ জুন ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের তিতাস নদীতে শাহবাজপুর সেতু দিয়ে ঝুঁকি নিয়েই চলছে যানবাহন। তবে এ সেতুতে ২২ টনের বেশি ওজনের যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে সড়ক ও জনপথ বিভাগ।

মঙ্গলবার থেকে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। ক্ষতিগ্রস্ত সেতুর উপর বেইলি সেতু স্থাপন শেষে সোমবার যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। ১৮ জুন শাহবাজপুর সেতুর একাংশের রেলিং ও ফুটপাত ধসে নদীতে পড়ে যায়। সেই থেকে সেতুটির উপর দিয়ে ভারী ও মাঝারি যান চলাচল বন্ধ করে দেয়া হয়।

ঢাকাগামী হানিফ পরিবহনের চালক হাসান মিয়া জানান, সেতুতে উঠলেই কাঁপতে থাকে। মনে হয় এই বুঝি ভেঙে নদীতে পড়বে। সেতুতে ভারী যানবাহন বন্ধ করা হলে হয়তো সমস্যা হবে না।

শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ জানান, সেতুতে ঝুঁকি এড়ানোর জন্য তদারকি বাড়াতে হবে। যান চলাচল নিয়ন্ত্রণ করতে হবে।

সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী জাহিদুর রহমান বলেন, সেতুর উপর দিয়ে ২২ টনের বেশি ওজনের যানবাহন চলাচলে নিষেধ করা হয়েছে। কিন্তু ওজন স্কেল না থাকায় ভারী যানবাহন নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।

শাহবাজপুর হাইওয়ে পুলিশের এসআই মো. মনিরুজ্জামান জানান, সেতু খুলে দেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। মহাসড়কের কোথাও যানজট নেই। যানজট এড়াতে হাইওয়ে পুলিশ তৎপর রয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর