ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

নির্মাতাদের মন জয় করে আবারো তেলেগু ছবিতে বাংলাদেশের মেঘলা

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

বাংলাদেশি মেয়ে মেঘলা মুক্তা। বাংলাদেশে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তার অভিনয়ে কারণে আবারো তাকে দেখা যাবে তেলেগু ছবিতে। এর আগে মুক্তা অভিনয় করেছেন যৌথ প্রযোজনার ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’-এ।

এদিকে, গত বছর দেশের গণ্ডি পেরিয়ে অভিষেক ঘটে তেলেগু ছবিতে। ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাবুডু’। চলতি বছরের ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পায় ভারতে। 

প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের মন জয় করেছেন তিনি। ফলে চুক্তিবদ্ধ হন নতুন আরো একটি ছবিতেও। এবার মেঘলা মুক্তা জানালেন সেই নতুন ছবির খবর। ছবিটির নাম ‘ইয়্যারা চ্যারা’। 

এরই মধ্যে শুরু হয়েছে ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন সুমন। ভৌতিক গল্পের এই ছবির নিজের অংশের বেশির ভাগ কাজ শেষ করে সম্প্রতি বাংলাদেশ ফিরেছেন মেঘলা। সিনেমায় মেঘলার নায়ক হিসেবে আছেন শ্রীকান্ত।

নতুন কাজটি নিয়ে দারুণ আশাবাদী মেঘলা। তিনি বলেন, এখানে অভিনয় করে আমি খুশি। হায়দ্রাবাদের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করেছি। আপনাদের দোয়া থাকলে আমার বিশ্বাস খুব দ্রুত তেলেগু ইন্ডাস্ট্রিতে আমি একটা ভালো অবস্থান তৈরি করতে পরবো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর