ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৬৬২

নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

জানা যায়, গত সোমবার নবীনগর পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের ভোটাররা ভোট কেন্দ্রে লাইনে দাঁড়ানো নিয়ে নারায়নপুর গ্রামের সাদু মিয়ার সাথে স্বপন মিয়া কথাকাটাকাটি হয়। এর জের ধরে দুপুরে পৌর এলাকার নারায়নপুর গ্রামে সর্দার পাড়ার পরাজিত কাউন্সিলর রাজ্জাকের লোকজনের সাথে বিজয়ী কাউন্সিলর আল মামুনের লোকজনের সাথে সংঘর্ষ বাধে। এতে মহিলাসহ  ১৫ জন আহত হয়। গুরুতর আহত সাদু মিয়া, স্বপন মিয়া, সুফিনা বেগম, জুয়েল রানা, হাসেনা বেগম, নোরাজিস, রিফাত, লোকমান ও সাদ্দামকে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। 

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণোজিত রায় বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর