ব্রেকিং:
জুয়াড়ি ও সন্ত্রাসীরা লড়ছেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক পদে! বাড়ি লিখে না দেয়ায় স্ত্রীকে তিন তালাক বিয়ের গেটে বরের মাথা ফাটাল কনের লোকজন পোড়ানো হলো ১২ হাজার মিটার জাল আখাউড়ায় তিন নারী ছিনতাইকারী আটক মাদকেই মরণ বিএনপির, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে দুই মুখের মাছ পাওয়া গেল লেকে, মুহূর্তেই ভাইরাল ‘বিয়ে’র দায়ে জেলে গেলেন বর-কনের বাবা চাকরির প্রলোভনে শারীরিক সম্পর্ক, কলেজছাত্রী অন্তঃসত্ত্বা গুগল-ফেসবুককে ৯ হাজার কোটি টাকা দিয়েছে তিন মোবাইল কোম্পানি প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৫০৯

নিম্নমানের পাথর দিয়ে কাজ করায় এমপির ক্ষোভ প্রকাশ

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯  

সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি নাসিরনগরে উপজেলা সাবরেজিষ্ট্রি অফিসের নতুন ভবনের নিমার্ণ কাজের আকস্মিক পরিদর্শনে যান।
এসময় নির্মাণকাজে বিভিন্ন অনিয়মের কথা স্থানীয় লোকজন এমপি মহোদয়ের কাছে তুলে ধরেন। তিনি নিম্নমানের পাথর দিয়ে নিমার্ণকাজ করায় ক্ষোভ প্রকাশ করেন এবং এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সাবরেজিষ্ট্রারকে নিদের্শ দেন। পরে এমপি মহোদয় উপজেলা খাদ্য গুদাম, নাসিরনগর বাজার, উপজেলা যুব উন্নয়ন অফিস, মহিলা বিষয়ক অধিদপ্তর, একটি বাড়ি একটি খামার, বিআরডিবি ও স্থানীয় কৃষি ব্যাংকে বয়স্কভাতা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন। বসিয়ে না রেখে দ্রুত বয়স্ক ও অসহায় মানুষদেরকে ভাতা প্রদানের জন্য ব্যাংক কর্তৃপক্ষকে নির্দেশ দেন।
পরিদর্শনকালে কতিপয় অফিসের কর্মকর্তাদের না পেয়ে অসন্তোষ প্রকাশ করেন।এছাড়াও সরকারি জায়গা দিয়ে এক বিএনপির কেন্দ্রীয় নেতার বাসভবনে যাওয়ার ব্যক্তিমালিকানা রাস্তা তৈরি করার বিষয়টি দৃষ্টিগোচর হয় এবং ক্ষোভ প্রকাশ করেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর