ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৮৭

নিউ ইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া সমিতির নতুন কমিটি

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

নিজেদের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ও মহান বিজয় দিবসের সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া সোসাইটি অব ইউএসএ ইন্ক’।

রোববার জ্যামাইকার তাজমহল পার্টি হলে কমিটির কর্মকর্তাদের শপথবাক্য পড়ান প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা হাসেম মাহমুদ খান।

এসময় উপস্থিত ছিলেন উপ প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা শফিউদ্দিন কামাল ও নির্বাচন কমিশনার এস এম আ রউফ।

তিন পর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি এম এ হাকিম খান এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন অভিষিক্ত সভাপতি এইচ এম ইকবাল।

মঞ্চে ছিলেন অনুষ্ঠানের আহ্বায়ক সেলিম রেজা পাঠান ও প্রধান সমন্বয়কারী সিরাজ উদ্দীন মোর্শেদ। উভয় পর্বে সঞ্চালনা করেন অনুষ্ঠানের জন্য গঠিত কমিটির সদস্য সচিব দেওয়ান আশরাফুল আলম।

প্রধান অতিথি ছিলেন বস্টন ইউনিভার্সিটির অধ্যাপক মুক্তিযোদ্ধা সৈয়দ আবু হাসনাত।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, সাবেক সংসদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুর রহমান, বাংলাদেশ ইকোনোমিকস কাউন্সিলের মেম্বার মুক্তিযোদ্ধা আব্দুল হক, বাংলাদেশ থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান সাবেক ব্যাংকার শামছুল আজম (আল-আমিন), বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমীন ছিদ্দিকী এবং কুইন্স-১২ কমিউনিটি বোর্ডের মেম্বার মোহাম্মদ আলী।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা মো. শহিদুল হক, গোলাম মোস্তফা, আনোয়ারুল হক, সাবেক ভিপি নাছির উদ্দীন সরকার, রেজাউল রাব্বানী স্বপন, সাঈদ এ ইসলাম, বাহার উদ্দীন খান, সিনিয়র সহ সভাপতি রানা মো. আয়াজ এবং কসবা সোসাইটির সভাপতি মোস্তফা কামাল ইমাম। উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ ও তার স্ত্রী শিল্পী মেহেরুন আহমেদ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর