ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৭৭০

নায়িকা হলেন গায়িকা, কণ্ঠের জাদুতে মাত করলেন প্রিয়া!

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

বলিউডে এই ট্রেন্ড এখন অনেকটাই পুরনো হয়ে গিয়েছে। নায়িকারা এমনকী বেশ কয়েকজন নায়কও অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে ফেলেছেন বিভিন্ন ছবিতে। এবার সেই পথেই হাঁটলেন এক সময়ে চোখ মেরে সবার মন জয় করা মালায়াম ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

‘ওরু আদর লাভ’ শিরোনামের ছবির একটি দৃশ্যে চোখ মেরে হাজার হাজার যুবকের হৃদয়ে ঢেউ তুলেছিলেন তিনি। এবার কণ্ঠের জাদুতে আবারো মাত করলেন প্রিয়া। গান গাইলেন একটি মালয়ালি ছবির জন্য। গানটির নাম ‘নি মাঝাভিল্লু পোলে’। 

প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে সেই গানের ঝলক শেয়ার করেছেন। কেমন ছিল তার রেকর্ডিং, সেকথাই জানিয়েছেন তিনি। 

ক্যাপশনে লিখেছেন, আমি সবাইকে ধন্যবাদ জানাই আমার প্রথম গানের এত প্রশংসা করার জন্য। পুরো গানটি প্লিজ শুনুন সবাই। 

‘নি মাঝাভিল্লু পোলে’ গানটি শুনতে >>>এখানে<<< ক্লিক করুন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর