ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৩৬৭

নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ২০১৮ সালে ট্যালেন্টপুল, সাধারণ ও বিশেষ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ৫১ শিক্ষার্থীকে সনদ ও ক্রেস্ট দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে নাসিরনগর শিশু কানন চত্বরে উপজেলা কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি হস্তান্তর করেন ইউএনও আজগর আলী।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রবিউল আলম, কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আবদুল হক প্রমুখ। মোঃ সফিকুল ইসলাম ইউনুসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অভিভাবক আনিসুর রহমান ও জাহিদ পাঠান  প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর