ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৯৬

নাসিরনগরে প্রয়াত মৎস্যমন্ত্রীর নামফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার মেন্দুরা নামক স্থানে সরাইল-নাসিরনগর মহাসড়কের উপরে নির্মিত ইনস্টিটিউট অব লাইভস্টক সায়েন্স অ্যান্ড টেকনোলজির সামনে স্থাপিত সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের নাম খচিত ভিত্তি প্রস্তরটি ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। এ নিয়ে নাসিরনগরে জনমনে চাপা ক্ষোভ আর উত্তেজনা বিরাজ করছে। 

মঙ্গলবার তিবাগত গভীর রাতে বুলডোজার বা কোনো ভারী জিনিস ব্যবহার করে এ ভিত্তি প্রস্তরটি ভেঙে ফেলা হয়। এ ঘটনার পর সেখানে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের ভাতিজা উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের রেজাউল হক আমজাদ বাদী হয়ে নাসিরনগর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী জানান, ঘটনা জানার পর সাথে সাথে থানাকে অবহিত করেছি। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ তদন্ত করে প্রকৃত ঘটনা বের করার চেষ্টা করছে। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর