ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সিভিল সদস্যের গলাকেটে ছিনতাই ভারতকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৬

নাসিরনগরে চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে পাহাড়াদারকে খুন!

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রতিপক্ষ চাচাতো ভাইকে  ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া (২০) নামে এক পাহারাদারকে  খুন করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ফান্দাউক ইউনিয়নের রসুলপুর রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রসুলপুর রাজনগর গ্রামের মন্টু মিয়ার বাড়িতে সকালে বেড়াতে যায় একেই গ্রামের মৃত আবদুল হকের ছেলে রুবেল মিয়া। মন্টু মিয়ার চাচাতো ভাই শহীদ মিয়ার মেয়ে আকলিমা বেগম রুবেল মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে শহীদ মিয়ার লোকজন ঘণ্টাখানেক পর মন্টু মিয়ার বাড়ির পাশে জমিতে রুবেলের লাশ ফেলে যাওয়ার সময় মন্টু মিয়ার ছেলের বউ ইয়াসমিন আক্তার দেখে চিৎকার করলে তার স্বামী জাবেদ মিয়া ও শাশুড়ি দৌড়ে গিয়ে শহীদ মিয়ার মেয়ে আকলিমা ও ফিরু মিয়াকে আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়। পরে  তাদেরকে পুলিশে সোর্পদ করে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুর রহমান জানায়, প্রতিপক্ষ মন্টু মিয়াকে ফাঁসাতে গিয়ে তার চাচাতো ভাই শহীদ মিয়ার পরিবারের লোকজন রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে। এ ঘটনায় আকলিমা (১২) ও ফিরু মিয়া (১৫)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত  হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর