ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

৫৪৩

নবীনগরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার অন্তর্গত বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামে সোমবার এসএসসি ব্যাচ ২০১৪ এর আয়োজনে এক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় মেরকুটা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সম্ভু চন্দ্র পাল এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জনাব শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যাকুট ইউপির সদস্য ৪ নং ওয়ার্ড মেরকুটা গ্রামের বর্তমান মেম্বার জনাব সফিউল আলম দানিস।
২০১৮ সালের অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষা ও ২০১৯ সালের এস এস সি পরীক্ষায় উত্তীর্ন মেরকুটার কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব সফিউল আলম দানিস বলেন,শিক্ষা হচ্ছে একটি আলো,আলো আসলে যেমন অন্ধকার দূর হয় ঠিক তেমনি শিক্ষা সমাজ থেকে অন্ধকার দূর করে। তাই শিক্ষার মান উন্নয়ন করার জন্য সমাজ থেকে অন্ধকার দূর করার জন্য এমন শিক্ষামূলক অনুষ্ঠান আরও বেশি বেশি হওয়া প্রয়োজন। উক্ত আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় মেরকুটার গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রৌফ চেয়ারম্যান ছেলে জনাব কামাল উদ্দিন আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন আগামীর প্রজন্মকে শিক্ষিত করে তুলতে এমন পোগ্রাম অনস্বীকার্য ভূমিকা পালন করবে। তাই আগামীতে এই পোগ্রাম গুলো আরও ব্যাপক ভাবে হওয়া ও গ্রামের সকল মানুষ এগিয়ে আসার জন্য আহবান করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর