ব্রেকিং:
তিন বছরে বাংলাদেশের সুন্দরবনে বাঘের সংখ্যা আটটি বেড়ে এখন ১১৪টি পরিবর্তন ছাড়াই ১৫ সদস্যে ভরসা বাংলাদেশের দেশে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড ৮০ বছরের মধ্যেই সমুদ্রে তলিয়ে যাবে বাংলাদেশ! দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে সরকার: পাটমন্ত্রী কোরআন অনুবাদ করতে গিয়ে মুসলমান হলেন ধর্ম যাজক ‘জাল’ প্রতিরোধে ১০০০ টাকার নতুন নোট নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের

বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা জরিপের ফল আজ জঙ্গিবাদ মোকাবিলায় সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী তরুণীকে খুশি করতে শিক্ষা উপমন্ত্রী সেজে ধরা যুবক সারেংয়ের দক্ষতায় অল্পের জন্য বাঁচলো এমভি গ্লোরি অব শ্রীনগর-২ লঞ্চের ২৫০ যাত্রীর প্রাণ।
৩৮৯

নবীনগরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার অন্তর্গত বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামে সোমবার এসএসসি ব্যাচ ২০১৪ এর আয়োজনে এক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় মেরকুটা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সম্ভু চন্দ্র পাল এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জনাব শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যাকুট ইউপির সদস্য ৪ নং ওয়ার্ড মেরকুটা গ্রামের বর্তমান মেম্বার জনাব সফিউল আলম দানিস।
২০১৮ সালের অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষা ও ২০১৯ সালের এস এস সি পরীক্ষায় উত্তীর্ন মেরকুটার কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব সফিউল আলম দানিস বলেন,শিক্ষা হচ্ছে একটি আলো,আলো আসলে যেমন অন্ধকার দূর হয় ঠিক তেমনি শিক্ষা সমাজ থেকে অন্ধকার দূর করে। তাই শিক্ষার মান উন্নয়ন করার জন্য সমাজ থেকে অন্ধকার দূর করার জন্য এমন শিক্ষামূলক অনুষ্ঠান আরও বেশি বেশি হওয়া প্রয়োজন। উক্ত আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় মেরকুটার গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রৌফ চেয়ারম্যান ছেলে জনাব কামাল উদ্দিন আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন আগামীর প্রজন্মকে শিক্ষিত করে তুলতে এমন পোগ্রাম অনস্বীকার্য ভূমিকা পালন করবে। তাই আগামীতে এই পোগ্রাম গুলো আরও ব্যাপক ভাবে হওয়া ও গ্রামের সকল মানুষ এগিয়ে আসার জন্য আহবান করেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর