ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৪০৯

নদীতে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাহেরচর গ্রামে মেঘনা নদীর তীর থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাঈদুর রহমান একই গ্রামের মালু মিয়ার ছেলে। তিনি ফল ব্যবসায়ী ছিলেন।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি সালাহউদ্দিন চৌধুরী বলেন, সাঈদুর রহমান রোববার রাত থেকে নিখোঁজ ছিলেন। সোমবার দুপুরে স্থানীয়রা মেঘনা নদীতে মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

তিনি আরো বলেন, নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে নদীতে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর