ব্রেকিং:
নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

১১৫০

নতুন বান্ধুবীর সান্নিধ্যে নেইমার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮  

তিন মাস আগেই দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা মার্কুয়েজের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে নেইমারের। ব্রাজিলিয়ান ফুটবল তারকা এখন একাই থাকার কথা। কিন্তু পিএসজির এই তারকা এবার জড়ালেন নতুন সম্পর্কে। স্বদেশি আরেক মডেলের সাথেই এখন নিয়মিত সময় কাটাচ্ছেন তিনি। ব্রাজিলিয়ান এই মডেলের নাম মারি ত্যাবার্স।

পিএসজি থেকে ছুটি নিয়ে বেশ আমুদে সময় কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। একই সঙ্গে করিয়েছেন চুলের নতুন স্টাইল। এরই মধ্যে তার বাহুডোরে ধরা পড়ে গেছেন ২০ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল মারি ত্যাবার্স। বড়দিন উপলক্ষেই ব্রাজিলে তার নিজের শহরে আয়োজিত এক পার্টিতে নাকি নেইমার উপস্থিত হয়েছেন নতুন বান্ধবীকে নিয়ে।

ব্রাজিলিয়ান এই হার্টথ্রুব মডেল সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ১ লাখ ৭৫ হাজার ফলোয়ার জুটিয়ে ফেলেছেন তিনি। শুধু দু’জনকে একসঙ্গে দেখা যাওয়াই নয়, মারি ত্যাবার্সকেই ভাবা হচ্ছে নেইমারের পরবর্তী প্রেমিকা বা বান্ধবী হিসেবে। তার আগে গত অক্টোবরে ব্রুনা মার্কুয়েজের সঙ্গে ৬ বছরের সম্পর্কের ইতি ঘটান নেইমার। নেইমারের একটি ছেলেও রয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর