ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

১১৭৯

নতুন বান্ধুবীর সান্নিধ্যে নেইমার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮  

তিন মাস আগেই দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা মার্কুয়েজের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে নেইমারের। ব্রাজিলিয়ান ফুটবল তারকা এখন একাই থাকার কথা। কিন্তু পিএসজির এই তারকা এবার জড়ালেন নতুন সম্পর্কে। স্বদেশি আরেক মডেলের সাথেই এখন নিয়মিত সময় কাটাচ্ছেন তিনি। ব্রাজিলিয়ান এই মডেলের নাম মারি ত্যাবার্স।

পিএসজি থেকে ছুটি নিয়ে বেশ আমুদে সময় কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। একই সঙ্গে করিয়েছেন চুলের নতুন স্টাইল। এরই মধ্যে তার বাহুডোরে ধরা পড়ে গেছেন ২০ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল মারি ত্যাবার্স। বড়দিন উপলক্ষেই ব্রাজিলে তার নিজের শহরে আয়োজিত এক পার্টিতে নাকি নেইমার উপস্থিত হয়েছেন নতুন বান্ধবীকে নিয়ে।

ব্রাজিলিয়ান এই হার্টথ্রুব মডেল সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ১ লাখ ৭৫ হাজার ফলোয়ার জুটিয়ে ফেলেছেন তিনি। শুধু দু’জনকে একসঙ্গে দেখা যাওয়াই নয়, মারি ত্যাবার্সকেই ভাবা হচ্ছে নেইমারের পরবর্তী প্রেমিকা বা বান্ধবী হিসেবে। তার আগে গত অক্টোবরে ব্রুনা মার্কুয়েজের সঙ্গে ৬ বছরের সম্পর্কের ইতি ঘটান নেইমার। নেইমারের একটি ছেলেও রয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর