ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

২৯১

ধারালো ছুরি চাপাতিসহ ডাকাত দল আটক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে পৌরশহরের তারাগণ গ্রাম থেকে তাদের আটক করা হয়। 

এসময় পুলিশ ধারালো ছুরি, চাপাতিসহ ডাকাতির সরঞ্জাম জব্দ করে। 

আটকরা হলেন- মুন্সিগঞ্জের টংগীবাড়ির আমীর হামজা (২২), হবিগঞ্জের মাধবপুর উপজেলার রামনগর গ্রামের নয়ন মিয়া (২৭), ব্রাহ্মণবাড়িয়ার সরাইলর উপজেলার দক্ষিণ আড়িয়াল গ্রামের আনোয়ার আলী (২৭), আখাউড়া পৌর শহরের দেবগ্রামের মো. রুবেল মিয়া (২১) ও রাধানগর বেলতলী পাড়ার শিপন মিয়া (২৭)। 

পুলিশ জানায়, ভোররাতে তারাগণ ব্রিজ সংলগ্ন একটি কাঠ বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের নূরপুর নামক এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় ধাওয়া করে ৫ ডাকাতকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। 

পুলিশ আটকদের কাছ থেকে ছুরি, চাপাতিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে। 

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, বাকি আসামিদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর