ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৫৭

ধান কেটে না দেয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৪০

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

প্রতিশ্রুতি দিয়ে ধান কেটে না দেয়ায় নেত্রকোনার কেন্দুয়ায় মঙ্গলবার সকালে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৪০ জন। উপজেলার দুর্গাপুর গ্রামে কৃষক মহিউদ্দিন ও কৃষি শ্রমিক হাছু মিয়া গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় জুনাইদ, পুলক, সুমা রানী, খায়রুল হক, নূরুল আমীন, দুলাল, খাইরুল ইসলাম, রাব্বা গণি, অনু মিয়া, মজিদ মেম্বার, আব্দুর ছালাম, সুমন, হাবিবুর রহমান, মাজহারুল ইসলাম, আয়নাল হোসেন, গোলাম রব্বানী ও নুরুল আমিনসহ ২৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, কেন্দুয়া উপজেলার দুর্গাপুর গ্রামের কৃষক মহিউদ্দিনের জমির ধান কেটে দেয়ার কথা ছিল একই গ্রামের কৃষি শ্রমিক হাছু মিয়ার। কিন্তু সময়মতো ধান কেটে না দেয়ায় সোমবার রাতে তাদের দুইজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। 

ওসি আরো জানান, এর জেরে মঙ্গলবার সকাল ১১টার দিকে দুর্গাপুর মোড়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। প্রায় ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয় পক্ষের আহত হন অন্তত ৪০ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর