ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

২৯

দেশ পরিচালনা করতে হলে মাদক থেকে দূরে থাকতে হবে

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বিজয়নগরে বিভিন্ন পুজামন্ডব পরিদর্শনে এসে ধর্মদাস পুজামন্ডবে সুধি সমাবেশে পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান পিপিএম বলেন ,বাংলাদেশ একটি সম্প্রীতির দেশ এখানে ধর্মীয় কোন বিরোধ নেই, সবাই একসাথে উৎসব পালন করে।

আর বিজয়নগর তথা ব্রাহ্মণবাড়িয়ায় কেউ কোন মাদক ব্যবসা ও জুযার ব্যবসা করতে পারবেনা এবং আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশ পরিচালনা করবে তাই সকলকে মাদক থেকে দূরে থাকতে হবে ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন ,অতিরিক্ত পুলিশ সুপার সদও সার্কেল রেজাউল কবির ,বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুল আজিম নোমান, ওসি জিয়াউল হক তারিক ,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাধারন সম্পাদক দ্বীপক চৌধূরী বাপ্পি ,জেলা নাগরিক কমিটির সভাপতি পিজুশ ক্রান্তি আচার্জ,প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জিয়াদুল হক বাবু ,পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কার্তিক রায় ,সাংবাদিক রাজিব ,অপূর্বদেব প্রমুখ ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর