ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

২৯

থানায় জিডি করলেন ছাত্রলীগ সভাপতি

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

ফেসবুকে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নামে অর্ধশতাধিক ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। তাই নিজের নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে জিডি করেছেন জয়।

জানা গেছে, চলতি মাসের ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) দায়িত্ব পাওয়ার পর তার নামে ফেসবুকে এসব ভুয়া অ্যাকাউন্টগুলো খোলা হয়।

পরে নিরাপত্তাহীনতায় ভোগার বিষয়টি উল্লেখ করে ওই সব ভুয়া আইডিগুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে শনিবার রাত ১০টার দিকে রাজধানী ঢাকার শাহবাগ থানায় তিনি জিডি করেন।

লিখিত অভিযোগে জয় বলেন, ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হওয়ার পর থেকে আমার নামে প্রায় ৪০টিরও অধিক ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। এ কারণে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। কেননা, এই অ্যাকাউন্টগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভাবনা রয়েছে। যার জন্য আমি নিজেকে অনিরাপদ মনে করছি।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর