ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

২৯০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪২ কিলোমিটার যানজট

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা মেঘনা ও গোমতী সেতুর দুই পাশে প্রায় ৪২ কিলোমিটার লম্বা যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। আটকে আছে শত শত যানবাহন।বুধবারের মত বৃহস্পতিবারও টানা যানজটে অব্যাহত রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মামুনুর রশীদ বলেন, দাউদকান্দির টোল প্লাজা থেকে যানজট ইতিমধ্যে গৌরীপুর ছাড়িয়ে গেছে। তবে এই যানজট সৃষ্টির কারণ গাড়ির ধীরগতি। আর এই ধীরগতির কারণ হিসেবে নির্মাণাধীন দ্বিতীয় গোমতী, মেঘনা ও কাঁচপুর সেতু।

ঢাকা থেকে সকাল ৮টা ছেড়ে আসা প্রাইম সার্ভিসের যাত্রী ব্যবসায়ী আবদুর রশীদ বলেন, দুই ব্রিজের উভয় পাশে ৪০ কিলোমিটারের বেশি হবে যানজট। যানজটে এখনো আমরা কুমিল্লার গৌরীপুর পৌছতে পারছি না।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি আবুল কালাম জানান, মেঘনা ও গোমতী সেতুর দুই পাশে দীর্ঘ যানজট অব্যাহত থাকলেও স্থায়ী হচ্ছে না। গোমতী ও মেঘনা সেতু এলাকায় টোল আদায় ও বিকল্প সেতু নির্মাণের কারণে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে গিয়ে যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর