ব্রেকিং:
পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী! করোনাভাইরাস: বেড়েই চলছে মৃতের সংখ্যা এক ঘরেই ৮৭ নদীর পানি

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

১৫

ঢাকায় এসে ‘বিক্ষোভ’ করবেন শ্রাবন্তী!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

ছাত্রদের সড়ক আন্দোলনের গল্প নিয়ে ‘বিক্ষোভ’ নামের সিনেমা নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। বৃহস্পতিবার থেকে ঢাকায় এ ছবির তৃতীয় লটের শুটিং শুরু হবে। এ দিন থেকে শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সুত্রে জানা গেছে, এবারের সফরে টানা দুই সপ্তাহ ঢাকায় অবস্থান করবেন এই অভিনেত্রী। 

এর আগে গেল বছরের ১ সেপ্টেম্বর শ্রাবন্তী, রজতাভ দত্ত ও দেশের নবাগত শান্ত খানকে নিয়ে কলকাতায় শেষ হয় প্রথম ধাপের শুটিং। একই মাসে সিনেমাটির দ্বিতীয় ধাপের শুটিং হয় ঢাকায়। 

প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার পক্ষে সিনেমাটি প্রযোজনা করছেন মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। এ ছবিতে বাড়তি চমক হিসাবে আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। ‘সানি সানি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন কোনাল। গত বছরের ৯ সেপ্টেম্বর সানি লিওনকে নিয়ে মুম্বাইতে গানটির দৃশ্যধারণ করা হয়। 

 

 

এরমধ্যে ছবির প্রথম অফিসিয়াল পোস্টারও প্রকাশ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান। যেখানে পোস্টারে চাপাতি হাতে রাগান্বিত চেহারায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে শান্ত খানকে। তার চারপাশ দিয়ে উড়ছে বইয়ের পাতা। যেটি প্রকাশের পর থেকেই রীতিমতো সমালোচনায় পড়েন ছবির পরিচালক।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশে সর্বশেষ ‘যদি একদিন’ নামের ছবিতে অভিনয় করেন। সেই ছবিতে তার বিপরীতে ছিলেন তাহসান খান ও তাসকিন রহমান। এর আগে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের বিপরীতেও অভিনয় করেছেন এ নায়িকা। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর