ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৮৪

ঢাকায় এসে ‘বিক্ষোভ’ করবেন শ্রাবন্তী!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

ছাত্রদের সড়ক আন্দোলনের গল্প নিয়ে ‘বিক্ষোভ’ নামের সিনেমা নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। বৃহস্পতিবার থেকে ঢাকায় এ ছবির তৃতীয় লটের শুটিং শুরু হবে। এ দিন থেকে শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সুত্রে জানা গেছে, এবারের সফরে টানা দুই সপ্তাহ ঢাকায় অবস্থান করবেন এই অভিনেত্রী। 

এর আগে গেল বছরের ১ সেপ্টেম্বর শ্রাবন্তী, রজতাভ দত্ত ও দেশের নবাগত শান্ত খানকে নিয়ে কলকাতায় শেষ হয় প্রথম ধাপের শুটিং। একই মাসে সিনেমাটির দ্বিতীয় ধাপের শুটিং হয় ঢাকায়। 

প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার পক্ষে সিনেমাটি প্রযোজনা করছেন মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। এ ছবিতে বাড়তি চমক হিসাবে আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। ‘সানি সানি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন কোনাল। গত বছরের ৯ সেপ্টেম্বর সানি লিওনকে নিয়ে মুম্বাইতে গানটির দৃশ্যধারণ করা হয়। 

 

 

এরমধ্যে ছবির প্রথম অফিসিয়াল পোস্টারও প্রকাশ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান। যেখানে পোস্টারে চাপাতি হাতে রাগান্বিত চেহারায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে শান্ত খানকে। তার চারপাশ দিয়ে উড়ছে বইয়ের পাতা। যেটি প্রকাশের পর থেকেই রীতিমতো সমালোচনায় পড়েন ছবির পরিচালক।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশে সর্বশেষ ‘যদি একদিন’ নামের ছবিতে অভিনয় করেন। সেই ছবিতে তার বিপরীতে ছিলেন তাহসান খান ও তাসকিন রহমান। এর আগে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের বিপরীতেও অভিনয় করেছেন এ নায়িকা। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর