ব্রেকিং:
ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার পা দ্বিখণ্ডিত প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৪০

ঢাকাই তারকা শবনমকে পা ছুঁয়ে সম্মান জানালেন আতিফ আসলাম

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় সিনেমা ‘আম্মাজান’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী শবনম। তিনি বাংলাদেশে বেশ কিছু হিট সিনেমা উপহার দিলেও ক্যারিয়ারের স্বর্ণ সময় পার করেছেন পাকিস্তানে। তাইতো দেশটির সিনেমামোদীর কাছে তিনি এখনো জনপ্রিয়তার তুঙ্গে।

গত ৭ জুলাই করাচি শহরে আয়োজিত হয় চলচ্চিত্র বিষয়ক পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘স্টাইল অ্যাওয়ার্ডস’। যেখানে বিশেষভাবে সম্মানিত করা হয় এই বর্ষীয়ান শিল্পীকে।

অনুষ্ঠানের শুরুতেই মঞ্চ থেকে নেমে এসে শবনমকে পা ছুঁয়ে সম্মান করেন সঙ্গীত তারকা আতিফ আসলাম। এরপর হাত ধরে তাকে নিয়ে যাওয়া হয় মঞ্চে। আতিফ বাংলাদেশি এই তারকাকে উৎসর্গ করে ‘তেরে বিনা মেরে জীবন কুছ নেহি’ গানটি গেয়েছেন। শেষে শবনমের কাছে দোয়া চেয়েছেন, শ্রদ্ধার কথাটিও জানান আতিফ।

অনুষ্ঠানে শবনমকে উৎসর্গ করে একটি ভিডিও দেখানো হয়। ‘নিগাহ জি’ গানটি নাচের মাধ্যমে পরিবেশন করেন দেশটির চলচ্চিত্র শিল্পীরা। সেসময় মঞ্চে সাঁটানো পর্দায় দেখানো হয় শবনমের ভিডিও ও ছবি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর