ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৪৪১

ডেঙ্গু ও গুজব প্রতিরোধে সরাইলে পুলিশের গণসচেতনতা মূলক র‌্যালি

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

‘ডেঙ্গুতে আর নয় ভয়, প্রতিরোধে হবে জয়’ এই স্লোগানকে সামনে রেখে সরাইলে গণসচেতনতা মূলক র‌্যালি করেছে পুলিশ। উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর ও সহকারি পুলিশ সুপার মো. মকবুল হোসেনের (সরাইল সার্কেল) নেতৃত্বে উপজেলা চত্বর থেকে র‌্যালি বের হয়।
সরাইলের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে হাসপাতাল মোড়ে গিয়ে পথ সভার মাধ্যমে শেষ হয়। র‌্যালিতে অংশ গ্রহন করে বক্তব্য রাখেন- নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, সরাইল প্রেসক্লাবের সভাপতি বদর উদ্দিন, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাৎ হোসেন।
রফিক উদ্দিন ঠাকুর বলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভী পল্টনের কার্যালয়ে বসে এসব গুজব ছড়াচ্ছেন। তিনি সেখানে থাকেন, খান ও ঘুমান। আর কোন কাজ নেই। এর আগেও পদ্মাসেতুতে মানুষের মাথা দেওয়া হচ্ছে বলে গুজব ছড়িয়েছেন। এসব করে দেশেকে অস্থিতিশীল করার চেষ্টা করবেন না। কেউ কোন ধরনের গুজবে কান দিবেন না। আবেগ তাড়িত হয়ে আইনকে কখনো নিজেদের হাতে তুলে নিবেন না। উপজেলা ও পুলিশ প্রশাসন বলেন, ডেঙ্গু ও গুজব বিষয়ে মানুষকে সচেতন করতে আমাদের পাশাপাশি মিডিয়া ভাল ভূমিকা রাখছেন। এ জন্য তাদের কাছে আমরা কৃতজ্ঞ।
এসব বিষয়ে আমরা সকলে মিলেই কাজ করতে হবে। কোন বিষয় শুনার পরই আমরা উত্তেজিত হব না। ভাল করে শুনে বুঝে নিশ্চিত হয়ে সিদ্ধান্ত নিব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর