ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

১৯

ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেফতার তিন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

রাজধানীর উত্তরায় ডিবি পরিচয়ে ৮ লাখ টাকা ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গ্রেফতারকৃতরা হলো- মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোল্লা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)।

সোমবার রাতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) গেটের বিপরীত দিকে একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, ওয়াকিটকি সেট ও ডিবি স্টিকার লাগানো একটি প্রাইভেট উদ্ধার করা হয়। 

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার বিন কাশেম মঙ্গলবার এ তথ্য জানান। 

তিনি বলেন, গত ২১ অক্টোবর মোস্তফা জামান নামে এক ব্যক্তি বিমানবন্দরের পূবালী ব্যাংক থেকে ৭ লাখ ৬৫ হাজার টাকা তোলেন উত্তোলন করেন। পরে এ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন মোস্তফা জামান। পথে ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের সামনে এলে ৫ থেকে ৬জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে তাকে ১টি প্রাইভেটকারে উঠিয়ে নেয়। প্রাইভেটকারে উঠানোর পর তাকে চোখ বেঁধে মারপিট করে দুর্বৃত্তরা। পরে অস্ত্রের মুখে প্রাণনাশের ভয় দেখিয়ে ৭ লাখ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মোস্তফা জামানকে ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে ফেলে যায় দুর্বত্তরা। পরে তিনি মামলা করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর ছায়া তদন্তে নামে র‌্যাব, বাড়িয়ে দেয়া হয় গোয়েন্দা নজরদারি। এরই ধারাবাহিকতায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে সংঘবদ্ধ এই ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ডিবি স্টিকারযুক্ত ১টি প্রাইভেট ও ১টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। এ দলের কয়েকজন পলাতক রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তাদের দলে ৮ থেকে ১০ জন সদস্য রয়েছে। পলাতক শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান ও গ্রেফতার মিজানুর রহমান ওরফে বাচ্চু এ দলের মূল হোতা। দীর্ঘদিন ধরে ডিবি পুলিশ পরিচয়ে তারা ডাকাতি, ছিনতাই ও চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত বলেও স্বীকার করেছে অপরাধীরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে মাঠে রয়েছে র‌্যাব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর