ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

১২৯

ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেফতার তিন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

রাজধানীর উত্তরায় ডিবি পরিচয়ে ৮ লাখ টাকা ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গ্রেফতারকৃতরা হলো- মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোল্লা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)।

সোমবার রাতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) গেটের বিপরীত দিকে একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, ওয়াকিটকি সেট ও ডিবি স্টিকার লাগানো একটি প্রাইভেট উদ্ধার করা হয়। 

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার বিন কাশেম মঙ্গলবার এ তথ্য জানান। 

তিনি বলেন, গত ২১ অক্টোবর মোস্তফা জামান নামে এক ব্যক্তি বিমানবন্দরের পূবালী ব্যাংক থেকে ৭ লাখ ৬৫ হাজার টাকা তোলেন উত্তোলন করেন। পরে এ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন মোস্তফা জামান। পথে ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের সামনে এলে ৫ থেকে ৬জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে তাকে ১টি প্রাইভেটকারে উঠিয়ে নেয়। প্রাইভেটকারে উঠানোর পর তাকে চোখ বেঁধে মারপিট করে দুর্বৃত্তরা। পরে অস্ত্রের মুখে প্রাণনাশের ভয় দেখিয়ে ৭ লাখ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মোস্তফা জামানকে ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে ফেলে যায় দুর্বত্তরা। পরে তিনি মামলা করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর ছায়া তদন্তে নামে র‌্যাব, বাড়িয়ে দেয়া হয় গোয়েন্দা নজরদারি। এরই ধারাবাহিকতায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে সংঘবদ্ধ এই ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ডিবি স্টিকারযুক্ত ১টি প্রাইভেট ও ১টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। এ দলের কয়েকজন পলাতক রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তাদের দলে ৮ থেকে ১০ জন সদস্য রয়েছে। পলাতক শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান ও গ্রেফতার মিজানুর রহমান ওরফে বাচ্চু এ দলের মূল হোতা। দীর্ঘদিন ধরে ডিবি পুলিশ পরিচয়ে তারা ডাকাতি, ছিনতাই ও চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত বলেও স্বীকার করেছে অপরাধীরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে মাঠে রয়েছে র‌্যাব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর