ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

৪২

ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেফতার তিন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

রাজধানীর উত্তরায় ডিবি পরিচয়ে ৮ লাখ টাকা ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গ্রেফতারকৃতরা হলো- মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোল্লা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)।

সোমবার রাতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) গেটের বিপরীত দিকে একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, ওয়াকিটকি সেট ও ডিবি স্টিকার লাগানো একটি প্রাইভেট উদ্ধার করা হয়। 

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার বিন কাশেম মঙ্গলবার এ তথ্য জানান। 

তিনি বলেন, গত ২১ অক্টোবর মোস্তফা জামান নামে এক ব্যক্তি বিমানবন্দরের পূবালী ব্যাংক থেকে ৭ লাখ ৬৫ হাজার টাকা তোলেন উত্তোলন করেন। পরে এ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন মোস্তফা জামান। পথে ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের সামনে এলে ৫ থেকে ৬জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে তাকে ১টি প্রাইভেটকারে উঠিয়ে নেয়। প্রাইভেটকারে উঠানোর পর তাকে চোখ বেঁধে মারপিট করে দুর্বৃত্তরা। পরে অস্ত্রের মুখে প্রাণনাশের ভয় দেখিয়ে ৭ লাখ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মোস্তফা জামানকে ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে ফেলে যায় দুর্বত্তরা। পরে তিনি মামলা করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর ছায়া তদন্তে নামে র‌্যাব, বাড়িয়ে দেয়া হয় গোয়েন্দা নজরদারি। এরই ধারাবাহিকতায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে সংঘবদ্ধ এই ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ডিবি স্টিকারযুক্ত ১টি প্রাইভেট ও ১টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। এ দলের কয়েকজন পলাতক রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তাদের দলে ৮ থেকে ১০ জন সদস্য রয়েছে। পলাতক শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান ও গ্রেফতার মিজানুর রহমান ওরফে বাচ্চু এ দলের মূল হোতা। দীর্ঘদিন ধরে ডিবি পুলিশ পরিচয়ে তারা ডাকাতি, ছিনতাই ও চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত বলেও স্বীকার করেছে অপরাধীরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে মাঠে রয়েছে র‌্যাব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর