ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

১২

টয়লেট ভেবে বিমানের ইমারজেন্সি গেট খুললো নারী, অতঃপর...

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

টয়লেটের দরজা খুলে বিমানের ইমারজেন্সি গেট খুলে ফেলে পাকিস্তানের এক নারী। ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে এই অদ্ভুত কাণ্ড ঘটার পর কী হলো জানেন?

জানা গেছে, বিমানটি ছিল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সেরপিকে-৭০২। বিমান টেক-অফ করার আগেই ওই নারী টয়লেটে যেতে চান। কিন্তু তিনি বুঝতে পারেননি কোনটি টয়লেটের দরজা আর ইমারজেন্সি গেট। সামনে দরজা দেখে সেটাই খুলে ফেলেন। এরদপরই বিমানের এয়ারব্যাগ খুলে যায়। হুলস্থূল পড়ে যায় বিমানের ভেতরে। ফলে বিমান দাঁড় করিয়ে রাখতে হয় রানওয়েতেই।

ম্যাঞ্চেস্টারের সংবাদ মাধ্যম জানাচ্ছে, বিমানে পর্যাপ্ত কেবিন ক্রু না থাকায় এই বিভ্রান্তি তৈরি হয়। টয়লেট কোন দিকে, সেটা দেখিয়ে দেয়ার জন্যও কেবিন ক্রু ছিলেন না বিমানে। পরিস্থিতি সামলে বেশ কয়েক ঘণ্টা নষ্ট হওয়ার পর বিমান ইসলামাবাদের উদ্দেশে রওনা দেয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া