ব্রেকিং:
জুয়াড়ি ও সন্ত্রাসীরা লড়ছেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক পদে! বাড়ি লিখে না দেয়ায় স্ত্রীকে তিন তালাক বিয়ের গেটে বরের মাথা ফাটাল কনের লোকজন পোড়ানো হলো ১২ হাজার মিটার জাল আখাউড়ায় তিন নারী ছিনতাইকারী আটক মাদকেই মরণ বিএনপির, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে দুই মুখের মাছ পাওয়া গেল লেকে, মুহূর্তেই ভাইরাল ‘বিয়ে’র দায়ে জেলে গেলেন বর-কনের বাবা চাকরির প্রলোভনে শারীরিক সম্পর্ক, কলেজছাত্রী অন্তঃসত্ত্বা গুগল-ফেসবুককে ৯ হাজার কোটি টাকা দিয়েছে তিন মোবাইল কোম্পানি প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

৩৯

টয়লেট ভেবে বিমানের ইমারজেন্সি গেট খুললো নারী, অতঃপর...

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

টয়লেটের দরজা খুলে বিমানের ইমারজেন্সি গেট খুলে ফেলে পাকিস্তানের এক নারী। ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে এই অদ্ভুত কাণ্ড ঘটার পর কী হলো জানেন?

জানা গেছে, বিমানটি ছিল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সেরপিকে-৭০২। বিমান টেক-অফ করার আগেই ওই নারী টয়লেটে যেতে চান। কিন্তু তিনি বুঝতে পারেননি কোনটি টয়লেটের দরজা আর ইমারজেন্সি গেট। সামনে দরজা দেখে সেটাই খুলে ফেলেন। এরদপরই বিমানের এয়ারব্যাগ খুলে যায়। হুলস্থূল পড়ে যায় বিমানের ভেতরে। ফলে বিমান দাঁড় করিয়ে রাখতে হয় রানওয়েতেই।

ম্যাঞ্চেস্টারের সংবাদ মাধ্যম জানাচ্ছে, বিমানে পর্যাপ্ত কেবিন ক্রু না থাকায় এই বিভ্রান্তি তৈরি হয়। টয়লেট কোন দিকে, সেটা দেখিয়ে দেয়ার জন্যও কেবিন ক্রু ছিলেন না বিমানে। পরিস্থিতি সামলে বেশ কয়েক ঘণ্টা নষ্ট হওয়ার পর বিমান ইসলামাবাদের উদ্দেশে রওনা দেয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর