ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৪ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

৯৮

টয়লেট ভেবে বিমানের ইমারজেন্সি গেট খুললো নারী, অতঃপর...

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

টয়লেটের দরজা খুলে বিমানের ইমারজেন্সি গেট খুলে ফেলে পাকিস্তানের এক নারী। ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে এই অদ্ভুত কাণ্ড ঘটার পর কী হলো জানেন?

জানা গেছে, বিমানটি ছিল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সেরপিকে-৭০২। বিমান টেক-অফ করার আগেই ওই নারী টয়লেটে যেতে চান। কিন্তু তিনি বুঝতে পারেননি কোনটি টয়লেটের দরজা আর ইমারজেন্সি গেট। সামনে দরজা দেখে সেটাই খুলে ফেলেন। এরদপরই বিমানের এয়ারব্যাগ খুলে যায়। হুলস্থূল পড়ে যায় বিমানের ভেতরে। ফলে বিমান দাঁড় করিয়ে রাখতে হয় রানওয়েতেই।

ম্যাঞ্চেস্টারের সংবাদ মাধ্যম জানাচ্ছে, বিমানে পর্যাপ্ত কেবিন ক্রু না থাকায় এই বিভ্রান্তি তৈরি হয়। টয়লেট কোন দিকে, সেটা দেখিয়ে দেয়ার জন্যও কেবিন ক্রু ছিলেন না বিমানে। পরিস্থিতি সামলে বেশ কয়েক ঘণ্টা নষ্ট হওয়ার পর বিমান ইসলামাবাদের উদ্দেশে রওনা দেয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া