ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৫২৭

টয়লেটের পানি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়কে টয়লেটের পানি ফেলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার পাকশিমুল ইউপির ভুঁইশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, উপজেলার ভুঁইশ্বর বাজার সংলগ্ন ভবনের টয়লেটের ময়লা পানি সড়কে ছেড়ে দেন পাকশিমুল ইউপির পাতারহাটি গ্রামের শাহাব উদ্দিন। এতে সড়কে লোকজন চলাফেরা করতে সমস্যা হচ্ছে। মঙ্গলবার সকালে এ নিয়ে পাকশিমুল ইউপির ৬ নম্বর ওয়ার্ড সদস্য মলাই মিয়ার সঙ্গে শাহাব উদ্দিনের ছেলে আসাদ উল্লাহর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এএসপি (সরাইল সার্কেল) মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে পুলিশ দুই ঘণ্টার চেষ্টায় ২৬ রাউন্ড রাবার বুলেট ও ১০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও জেলার বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

ইউপি সদস্য মলাই মিয়া বলেন, কৃষকদের ফসলি মাঠে যাওয়ার সড়কে টয়লেটের ময়লা পানি ছেড়ে দেন শাহাব উদ্দিন। জনপ্রতিনিধি হিসেবে জিজ্ঞেস করতে গেলে তার ছেলে আসাদ আমাকে গালমন্দ করেন।

আসাদ উল্লাহ বলেন, মলাই মিয়াকে গালমন্দ করিনি। আমি শুধু বলেছি ময়লা নয়, পানি যাচ্ছে। এটা সড়ক নয়, সরকারি খাল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর