ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৭৯৪

ট্রেনের গার্ডকে মারধর, এসআই প্রত্যাহার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেনের পরিচালককে (গার্ড) মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কসবা থানার এসআই মো. কামাল হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। 

রোববার রাতে উপজেলার ইমামবাড়ি রেলওয়ে স্টেশনে মারধরের ঘটনা ঘটে। আহত গার্ড মো. মহিউদ্দিন কুমিল্লায় চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

হামলার শিকার মো. মহিউদ্দিন জানান, রোববার রাত ৩ টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে ট্রেনটি ছেড়ে ইমামবাড়ি রেলওয়ে স্টেশনে অনির্ধারিত যাত্রা বিরতি করে। এ সময় ট্রেনের নিজের বগি থেকে অন্যান্য বগি দেখতে টর্চলাইট জ্বালান তিনি। এতে ক্ষিপ্ত হন দায়িত্বরত পুলিশ সদস্যরা। টর্চ লাইটের আলো তাদের চোখে পড়ার অভিযোগ এনে ট্রেনে উঠে মারধর শুরু করেন তারা। এতে তিনি আহত হন। প্রায় এক ঘন্টা পর ট্রেনটি নিয়ে চলে যান তিনি। পরে কুমিল্লায় নেমে হাসপাতালে ভর্তি হন।

ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (কসবা সার্কেল) মো. আব্দুল করিম জানান, সড়ক ও বাড়িতে বড় ধরনের ডাকাতির খবরে ইমামবাড়ি এলাকা পুলিশ ঘিরে রাখে। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যদের সঙ্গে ট্রেনের গার্ডের বাগবিতণ্ডা হয়। ওই সময় ঘটনাস্থল থেকে একটু দূরে ছিলেন তিনি। বিষয়টি এসপি ও অতিরিক্ত এসপি তদারকি করছেন। এ ঘটনায় অতিরিক্ত এসপি মো. আলমগীর হোসেনকে প্রধান ও এএসপি (কসবা সার্কেল), জেলা পুলিশের বিশেষ শাখার ওসিকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অতিরিক্ত এসপি মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় এসআই কামালকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ঘটনাটির তদন্ত না করা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে টর্চ লাইটের আলো নিয়ে ঘটনার সূত্রপাত বলে জানান তিনি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর