ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

১০৫৫

‘টেলিটক দিয়েই শুরু হবে ফাইভ-জি’

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

তথ্যপ্রযুক্তি দুনিয়ার বিস্ময়কর আবিষ্কার ফাইভ-জি প্রযুক্তি দেশে টেলিটকের মাধ্যমেই শুরু হবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। 

তিনি বলেন, সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের ১ নম্বর মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হলের খেলার মাঠে টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত টেলিটক আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রযুক্তি ও বিনিয়োগসহ টেলিটককে অনেকগুলো চ্যালেঞ্জ মোকাবিলা করে আমাদের সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বিপ্লবে বাংলাদেশকে বৈশ্বিক নেতৃত্বের জায়গায় পৌঁছে দিয়েছেন। তারই নেতৃত্বে আমরা টেলিটকের বিদ্যমান প্রতিটি চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হবই। 

তিনি আরো বলেন, সরকারি প্রতিষ্ঠান হিসেবে টেলিটককে মানুষের প্রত্যাশার জায়গায় নিয়ে যাওয়ার কাজ শুরু হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী টেলিটকের গ্রাহকসেবার মানোন্নয়নে সংশ্লিষ্ট লোকজনকে আরো তৎপর হওয়ার আহ্বান জানান। সমন্বয়ের মাধ্যমে টেলিটকের চলমান উন্নয়নের কাজ দ্রুততার সঙ্গে শেষ করার ওপর গুরুত্ব দেন তিনি।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র হিসেবে মোস্তাফা জব্বার ক্যাম্পাসের স্মৃতি রোমন্থন করেন। পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি এবং মানসিক ও শারীরিক উৎকর্ষ বৃদ্ধিতে খেলাধুলার প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব দেন তিনি।

সপ্তমবারের মতো অনুষ্ঠিত আন্তঃবিভাগ টুর্নামেন্টে টেলিটকের মার্কেটিং ও প্রজেক্ট বিভাগকে হারায় সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন বিভাগ। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এ বিভাগ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর