ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

১০৯

টিকটক ভিডিওতে নেচে চাকরি হারালেন নারী পুলিশ!

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

থানার মধ্যে টিকটক ভিডিওতে নাচছিলেন এক নারী পুলিশ কর্মী। তার নাচের সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তারপরই ভাইরাল সেটি। গোটা বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে পরপরই। বুধবার সাসপেন্ড করা হয় ওই পুলিশকর্মীকে। ঘটনাটি ঘটেছে গুজরাতের মেহসানা জেলার লাংনাজ পুলিশ স্টেশনে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, থানার ভিতরে লক আপের সামনে দাঁড়িয়ে নাচ্ছেন অর্পিতা চৌধুরি নামের ওই নারী পুলিশ কর্মী। ওই ভিডিওটি গত ২০ জুলাই অর্পিতা শুট করেছিলেন বলে জানিয়েছেন এক পুলিশ অফিসার।

এই ঘটনা নিয়ে পুলিশের এক উচ্চ পদস্থ অফিসার বলেছেন, অর্পিতা চৌধুরি নিয়ম ভঙ্গ করেছেন। প্রথমত, অন ডিউটি থাকা সত্ত্বেও ইউনিফর্ম পরে ছিলেন না তিনি। থানার মধ্যেই নাচের ভিডিও রেকর্ড করেছেন। পুলিশ কর্মীদের কিছু নিয়ম মেনে চলতে হয়। তা না মানাতেই অর্পিতাকে সাসপেন্ড করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর