ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

২৯৬

টি.আলী কলেজের সাবেক সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার কসবা টি.আলী কলেজের সাবেক সভাপতি সাদেক আলীকে অবাঞ্ছিত ঘোষণা করে মানববন্ধন করেছেন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

গত মঙ্গলবার কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে কলেজের সাবেক সভাপতি সাদেক আলীকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। কলেজের শিক্ষক পরিষদের তিনদিনের কর্মসূচির অংশ হিসাবে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে গত রোববার একই দাবিতে  শিক্ষক ও কর্মচারীরা কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য ও আইন মন্ত্রী আনিসুল হক এবং  কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাউছার ভূইয়ার কাছেও স্মারকলিপি দিয়েছেন।

শিক্ষক সমিতির সভাপতি ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক মো. বদিউল আলম, মোহাম্মদ আলী, খোদেজা ইয়াসমিন,  শিক্ষক নাসরিন জাহান, আলমগীর ওসমান ভূইয়া, মোহাম্মদ আমিনসহ কলেজের শিক্ষকরা।

শিক্ষকরা বলেন, সাদেক আলীর সভাপতির দায়িত্ব পালনকালীন কলেজের স্বার্থের পরিপন্থি কার্যকলাপ করে আসছিলেন। সাবেক অধ্যক্ষের যোগসাজশে কলেজের বিপুল পরিমান অর্থ লুটপাট হয়েছে।যা আভ্যন্তরীণ অডিট কমিটির প্রতিবেদনে প্রতীয়মান হয়েছে। এতে করে কলেজের শিক্ষক ও কর্মচারীদের প্রায় ১২ বছরের বেতন বকেয়া রয়েছে। সম্প্রতি সাদেক আলীকে পরিবর্তন করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতির দায়িত্ব প্রদান করায় কলেজের অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর