ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৩০২৩

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে ; মোকতাদির চৌধুরী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের পর বিক্ষুব্ধ নেতাকর্মীদের এমন স্লোগানের কথা উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা দলের প্রতিনিধি নির্বাচন করতে ঘুষ বাণিজ্য (মনোনয়ন বাণিজ্য) চালায় তারা জনপ্রতিনিধি হয়ে জনগনের সম্পদ লুটপাট করবে এটাই স্বাভাবিক। তাদের কাছ থেকে এর ভালো কিছু আশা করাও আমাদের বোকামি। তিনি বলেন, যে দলের প্রধান এতিমের টাকা চুরির অপরাধে সাঁজা ভোগ করছেন এবং তার ছেলে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের মুখে দেশ ও জনগনের উন্নয়নের কথা মানাই না।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত পৌনে ৮ টায় পৌর শহরের রেলস্টেশন এলাকায়  ৮, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। সেই লক্ষ্যেই আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন নৌকায় একমাত্র সমতা ভিত্তিক বৈষম্যহীন,দুর্নীতিমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে পারে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন মোকতাদির চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবির, অ্যাডভোকেট আবু তাহের, হাজী হেলাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর