ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৩১৪৭

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে ; মোকতাদির চৌধুরী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের পর বিক্ষুব্ধ নেতাকর্মীদের এমন স্লোগানের কথা উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা দলের প্রতিনিধি নির্বাচন করতে ঘুষ বাণিজ্য (মনোনয়ন বাণিজ্য) চালায় তারা জনপ্রতিনিধি হয়ে জনগনের সম্পদ লুটপাট করবে এটাই স্বাভাবিক। তাদের কাছ থেকে এর ভালো কিছু আশা করাও আমাদের বোকামি। তিনি বলেন, যে দলের প্রধান এতিমের টাকা চুরির অপরাধে সাঁজা ভোগ করছেন এবং তার ছেলে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের মুখে দেশ ও জনগনের উন্নয়নের কথা মানাই না।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত পৌনে ৮ টায় পৌর শহরের রেলস্টেশন এলাকায়  ৮, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। সেই লক্ষ্যেই আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন নৌকায় একমাত্র সমতা ভিত্তিক বৈষম্যহীন,দুর্নীতিমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে পারে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন মোকতাদির চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবির, অ্যাডভোকেট আবু তাহের, হাজী হেলাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর