ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

২৮৭৮

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে ; মোকতাদির চৌধুরী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের পর বিক্ষুব্ধ নেতাকর্মীদের এমন স্লোগানের কথা উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা দলের প্রতিনিধি নির্বাচন করতে ঘুষ বাণিজ্য (মনোনয়ন বাণিজ্য) চালায় তারা জনপ্রতিনিধি হয়ে জনগনের সম্পদ লুটপাট করবে এটাই স্বাভাবিক। তাদের কাছ থেকে এর ভালো কিছু আশা করাও আমাদের বোকামি। তিনি বলেন, যে দলের প্রধান এতিমের টাকা চুরির অপরাধে সাঁজা ভোগ করছেন এবং তার ছেলে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের মুখে দেশ ও জনগনের উন্নয়নের কথা মানাই না।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত পৌনে ৮ টায় পৌর শহরের রেলস্টেশন এলাকায়  ৮, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। সেই লক্ষ্যেই আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন নৌকায় একমাত্র সমতা ভিত্তিক বৈষম্যহীন,দুর্নীতিমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে পারে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন মোকতাদির চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবির, অ্যাডভোকেট আবু তাহের, হাজী হেলাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর