ব্রেকিং:
প্রণোদনায় বাড়ছে রেমিট্যান্স একনেকে ৪৬৩৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন রাস্তায় অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন: প্রধানমন্ত্রী গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায় দূর্যোগ মোকাবেলায় সরকার সবোর্চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে ব্লেড দিয়ে কেটে স্কুলছাত্রীকে নির্যাতন উচ্চ রক্তচাপ কমানোর সহজ মন্ত্র প্রধান শিক্ষকের প্রেমে মজে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে শিক্ষিকা ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

২৯৪২

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে ; মোকতাদির চৌধুরী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

টাকা গেল লন্ডনে আমরা কেন গুলশান আর পল্টনে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের পর বিক্ষুব্ধ নেতাকর্মীদের এমন স্লোগানের কথা উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা দলের প্রতিনিধি নির্বাচন করতে ঘুষ বাণিজ্য (মনোনয়ন বাণিজ্য) চালায় তারা জনপ্রতিনিধি হয়ে জনগনের সম্পদ লুটপাট করবে এটাই স্বাভাবিক। তাদের কাছ থেকে এর ভালো কিছু আশা করাও আমাদের বোকামি। তিনি বলেন, যে দলের প্রধান এতিমের টাকা চুরির অপরাধে সাঁজা ভোগ করছেন এবং তার ছেলে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের মুখে দেশ ও জনগনের উন্নয়নের কথা মানাই না।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত পৌনে ৮ টায় পৌর শহরের রেলস্টেশন এলাকায়  ৮, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। সেই লক্ষ্যেই আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন নৌকায় একমাত্র সমতা ভিত্তিক বৈষম্যহীন,দুর্নীতিমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে পারে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন মোকতাদির চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবীর, জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মিসেস নায়ার কবির, অ্যাডভোকেট আবু তাহের, হাজী হেলাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর