ব্রেকিং:
বিয়ের দিন লিচুর চারা রোপণ করলেন বর-কনে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার শেষ হলো ব্রাহ্মণবাড়িয়ার সপ্তাহব্যাপী বইমেলা ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিকে চিকিৎসকের বিকল্প রোবট আবিষ্কার! জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায়ে কোরআনের রেফারেন্স গার্মেন্টস ওয়েস্ট থেকে সেনিটারি প্যাড! বারবার রিফ্রেশে কি কম্পিউটারের গতি বাড়ে? নারী ও শিশুদের রক্ষায় অ্যাপ চালু হচ্ছে: আইজিপি বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস ইংরেজি উচ্চারণে যারা বাংলা বলে তাদের সমালোচনা করলেন প্রধানমন্ত্রী দেয়ালে আঁকা ছবিতেই ফুল দিলো ৯৯৪ স্কুলের শিক্ষার্থী ভাষা দিবসে বাংলায় রিপোর্ট প্রকাশ করল জাতিসংঘ মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১০ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

৯৮

জয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু টাইগ্রেসদের

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব জয়ে শুরু করল টাইগ্রেসরা। যদিও প্রথম ম্যাচে বাংলাদেশ নারী দলের প্রতিপক্ষ ছিল পাপুয়া নিউগিনি। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হলে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামে গতবারের চ্যাম্পিয়ন টাইগ্রেসরা। স্কটল্যান্ডে বসা এই আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ ছিল আমেরিকা ৮ উইকেটে হারিয়েছে সালমা-জাহানারারা।

রোববার টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আমেরিকা। ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে আমেরিকা তোলে মাত্র ৪৬ রান। দলের হয়ে সর্বোচ্চ ১৫ রান করেন সুগেথা চন্দ্রাশেখর। দ্বিতীয় সর্বোচ্চ ৮ রান করেন সেবানি ভাস্কর। একজন ছাড়া আর কোনো ব্যাটারই দুই অঙ্কের দেখা পাননি।

 

 

জাহানারা ৪ ওভারে ৭ রান দিয়ে দুটি, নাহিদা ৩.৫ ওভারে ১২ রান দিয়ে তিনটি, খাদিজা ৪ ওভারে ১০ রান দিয়ে দুটি, রিতু মনি ৩ ওভারে ৩ রান দিয়ে একটি উইকেট পান। দলপতি সালমা ৩ ওভারে ৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। ২ ওভারে ৭ রান দিয়ে উইকেটশূন্য থাকেন ফাহিমা।

৪৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামেন সানজিদা ইসলাম আর আয়েশা রহমান। ওপেনিং জুটিতে তারা তুলে নেন ৭ ওভারে ৪২ রান। জয় থেকে ৫ রান দূরে থাকতে ভাঙে এই জুটি। অষ্টম ওভারের প্রথম বলে আউট হওয়ার আগে আয়েশা ১১ বলে একটি ছক্কায় করেন ৮ রান। পরের বলে বিদায় নেওয়ার আগে ৩৪ বলে তিনটি চার আর একটি ছক্কায় সানজিদা করেন ৩০ রান।

তিন নম্বরে নামা উইকেটরক্ষক ব্যাটার নিগার সুলতানা ৩ বলে ৫ আর রিতু মনি ৩ বলে ১ রান করে অপরাজিত থাকেন। ৮.২ ওভারে জয়ের বন্দরে পৌঁছে টাইগ্রেসরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর