ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৭

জয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু টাইগ্রেসদের

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব জয়ে শুরু করল টাইগ্রেসরা। যদিও প্রথম ম্যাচে বাংলাদেশ নারী দলের প্রতিপক্ষ ছিল পাপুয়া নিউগিনি। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হলে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামে গতবারের চ্যাম্পিয়ন টাইগ্রেসরা। স্কটল্যান্ডে বসা এই আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ ছিল আমেরিকা ৮ উইকেটে হারিয়েছে সালমা-জাহানারারা।

রোববার টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আমেরিকা। ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে আমেরিকা তোলে মাত্র ৪৬ রান। দলের হয়ে সর্বোচ্চ ১৫ রান করেন সুগেথা চন্দ্রাশেখর। দ্বিতীয় সর্বোচ্চ ৮ রান করেন সেবানি ভাস্কর। একজন ছাড়া আর কোনো ব্যাটারই দুই অঙ্কের দেখা পাননি।

 

 

জাহানারা ৪ ওভারে ৭ রান দিয়ে দুটি, নাহিদা ৩.৫ ওভারে ১২ রান দিয়ে তিনটি, খাদিজা ৪ ওভারে ১০ রান দিয়ে দুটি, রিতু মনি ৩ ওভারে ৩ রান দিয়ে একটি উইকেট পান। দলপতি সালমা ৩ ওভারে ৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। ২ ওভারে ৭ রান দিয়ে উইকেটশূন্য থাকেন ফাহিমা।

৪৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামেন সানজিদা ইসলাম আর আয়েশা রহমান। ওপেনিং জুটিতে তারা তুলে নেন ৭ ওভারে ৪২ রান। জয় থেকে ৫ রান দূরে থাকতে ভাঙে এই জুটি। অষ্টম ওভারের প্রথম বলে আউট হওয়ার আগে আয়েশা ১১ বলে একটি ছক্কায় করেন ৮ রান। পরের বলে বিদায় নেওয়ার আগে ৩৪ বলে তিনটি চার আর একটি ছক্কায় সানজিদা করেন ৩০ রান।

তিন নম্বরে নামা উইকেটরক্ষক ব্যাটার নিগার সুলতানা ৩ বলে ৫ আর রিতু মনি ৩ বলে ১ রান করে অপরাজিত থাকেন। ৮.২ ওভারে জয়ের বন্দরে পৌঁছে টাইগ্রেসরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর