ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৪৭

জঙ্গি ও ধর্ষণকারী উভয়ই রাষ্ট্রবিরোধী: ইনু

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি ও ধর্ষণকারী উভয়ই রাষ্ট্রবিরোধী। জঙ্গিদের ধ্বংস করার জন্য যেমন পদক্ষেপ নেয়া হয়েছে, তেমনি ধর্ষণকারীদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হোক।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত নারী শিশু নির্যাতন ধর্ষণ ও হত্যার বিচার দাবিতে মানববন্ধনে তিনি এ কথা বলেন।

এ সময় পুলিশ প্রশাসন যারা ধর্ষণকারীদের সহায়তা করে তাদেরকে বদলি না করে সরাসরি জেলে পাঠানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, প্রতিদিন পত্রিকায় দেখি নারী নির্যাতন ও ধর্ষণের খবর। এই নির্যাতন ও ধর্ষণকারীদের কেউ কেউ গ্রেফতার হচ্ছে, কেউ আবার হচ্ছে না। আবার যারা গ্রেফতার হচ্ছে তাদের বিচারকার্য হচ্ছে কি না তার কোনো খবর দেশের জনগণ বা আমরা পাই না।

ইনু বলেন, বর্তমানে ধর্ষণ ব্যাপকভাবে বেড়েছে। এটা অমানবিক, রাষ্ট্রবিরোধী। এই ধর্ষণকারীদের রাষ্ট্রবিরোধী ঘোষণা করে শাস্তির আওতায় আনা হোক।

আয়োজক সংগঠনের মহানগর সমান্বয়ক নরুল আকতারের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, জাসদ সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সহ-সভাপতি শহিদুল ইসলাম।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর