ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

২১২

ছেলে ধরা, মাথা কাটার গুজব ছড়ানো সেই ব্যক্তি আটক!

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

অবশেষে মাথা কাটা এবং ছেলে ধরা ব্যক্তির নামে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সম্প্রতি মুঠোফোনে কল, ফেসবুকে পোস্ট ও ম্যাসেঞ্জারের মাধ্যমে এসব গুজব ছড়ানো হয়।

বুধবার বিকেল ৩টার দিকে আব্দুল সহিদ হাওলাদার নামে ওই ব্যক্তিকে চরফ্যাশনের চর মাদ্রাজ থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

জানা যায়, আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মো. আলী হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে চরফ্যাশন থানা পুলিশের ওসি সামছুল আরেফিন জানান, আব্দুল সহিদ অনেকদিন ধরেই ভোলা জেলার বিভিন্ন উপজেলা ও গ্রামের মানুষকে শিশুদের মাথা কেটে নেয়া হচ্ছে ও ছেলে শিশুদের ধরে নিয়ে যাচ্ছে, এমন গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করছিল। গেল ২ থেকে ৩ দিন ধরে তাকে ধরার চেষ্টা চালিয়ে অবশেষে ধরা হয়েছে।

এ ব্যাপারে তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত স্মার্ট ফোনসহ তাকে আটক করা হয়।

ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দোষ স্বীকার করেছে। এ কাজে তার সঙ্গে আরো দুই জন জড়িত রয়েছে বলেও জানিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর