ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৪৪৫

ছেলের অত্যাচারে অতিষ্ঠ মুক্তিযোদ্ধা

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত ছেলে মো. নান্টু ও তার স্ত্রী সাইনা সুহার  বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী বাবা আব্দুস সামাদ খান।

শনিবার দুপুর ১২ টায় আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়। পৌরসভার দেবগ্রামের বাসিন্দা আব্দুস সামাদ খান একজন মুক্তিযোদ্ধা।

সামাদ খান লিখিত বক্তব্যে বলেন, আমার ছেলে নান্টুর অত্যাচারে আমি অতিষ্ঠ। সে বিভিন্ন সময় আমাকে মারধরসহ নির্যাতন করে আসছে এবং এই ব্যাপারে থানায় মামলা করেছি। সে জেলও খেটেছে। সে বখাটেদের নিয়ে তার স্ত্রীসহ মাদক সেবন করে। আমি লোকজন নিয়ে বাধা দিলে নান্টু ও তার স্ত্রী আমাকে ভুয়া মুক্তিযোদ্ধা ও রাজাকার বলে এবং আমার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে।

সংবাদ সম্মেলনে আখাউড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাখাওয়াত হোসেন খান স্বাধীন বলেন, নান্টু তার স্ত্রীকে সঙ্গে নিয়ে তার বাবার অবাধ্য হয়ে বাড়িতে মাদক সেবন এবং অনৈতিক কর্মকাণ্ড করলে তাকে বাড়ি থেকে বের করে দেন তার বাবা আব্দুস সামাদ খান। নান্টুর বিরুদ্ধে দেলোয়ার হোসেন থানায় একাধিক মামলা করেন তার প্রতিকার এখনো পাননি ভুক্তভোগী বাবা।

তিনি আরো বলেন, কিছুদিন আগে একই এলাকায় বাড়ি ভাড়া করে থাকা অবস্থায় মাদক সেবন ও অনৈতিক কর্মকাণ্ডে এলাকাবাসী বাধা দিলে নান্টু ও তার স্ত্রী ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিচে পড়ে আহত হয়। কিন্তু পরে এ ঘটনায় সে তার বাবা ও এলাকাবাসীর বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করে। সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আমার দাবি সঠিক তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক এবং আমাদের মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া হোক।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড দেবগ্রামের কাউন্সিলর মো. বাবুল কমিশনার, পৌর ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাদির মোল্লাসহ ভুক্তভোগীরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর