ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৫২৩

ছেলের অত্যাচারে অতিষ্ঠ মুক্তিযোদ্ধা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত ছেলে মো. নান্টু ও তার স্ত্রী সাইনা সুহার  বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী বাবা আব্দুস সামাদ খান।

শনিবার দুপুর ১২ টায় আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়। পৌরসভার দেবগ্রামের বাসিন্দা আব্দুস সামাদ খান একজন মুক্তিযোদ্ধা।

সামাদ খান লিখিত বক্তব্যে বলেন, আমার ছেলে নান্টুর অত্যাচারে আমি অতিষ্ঠ। সে বিভিন্ন সময় আমাকে মারধরসহ নির্যাতন করে আসছে এবং এই ব্যাপারে থানায় মামলা করেছি। সে জেলও খেটেছে। সে বখাটেদের নিয়ে তার স্ত্রীসহ মাদক সেবন করে। আমি লোকজন নিয়ে বাধা দিলে নান্টু ও তার স্ত্রী আমাকে ভুয়া মুক্তিযোদ্ধা ও রাজাকার বলে এবং আমার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে।

সংবাদ সম্মেলনে আখাউড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাখাওয়াত হোসেন খান স্বাধীন বলেন, নান্টু তার স্ত্রীকে সঙ্গে নিয়ে তার বাবার অবাধ্য হয়ে বাড়িতে মাদক সেবন এবং অনৈতিক কর্মকাণ্ড করলে তাকে বাড়ি থেকে বের করে দেন তার বাবা আব্দুস সামাদ খান। নান্টুর বিরুদ্ধে দেলোয়ার হোসেন থানায় একাধিক মামলা করেন তার প্রতিকার এখনো পাননি ভুক্তভোগী বাবা।

তিনি আরো বলেন, কিছুদিন আগে একই এলাকায় বাড়ি ভাড়া করে থাকা অবস্থায় মাদক সেবন ও অনৈতিক কর্মকাণ্ডে এলাকাবাসী বাধা দিলে নান্টু ও তার স্ত্রী ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিচে পড়ে আহত হয়। কিন্তু পরে এ ঘটনায় সে তার বাবা ও এলাকাবাসীর বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করে। সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আমার দাবি সঠিক তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক এবং আমাদের মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া হোক।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড দেবগ্রামের কাউন্সিলর মো. বাবুল কমিশনার, পৌর ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাদির মোল্লাসহ ভুক্তভোগীরা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর