ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৩১

ছেঁড়া প্যান্ট পরে বিতর্কে পরীমনি!

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে ২০১৫ সালে ঢালিউডে পা রাখেন নায়িকা পরীমনি। গেল বছর গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে নিজের অভিনয় দিয়ে জাত চিনিয়েছেন তিনি। 

এই লাস্যময়ী তার রূপ, গুণ ও অভিনয়ের কারিশমায় কম সময়েই জনপ্রিয় হয়ে উঠেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ছবি, স্ট্যাটাস আপলোড করে নিজের উপস্থিতি জানান দেন। তার ছবি দেয়া মাত্রই লাখ লাখ ফ্যান ফলোয়ার তাতে হুমড়ি খেয়ে পড়েন।

নতুন করে আবারো আলোচনায় এসেছেন এ নায়িকা। তীব্র শীতে সারাদেশের মানুষ যখন কাবু, তখন পরীমনি ফেসবুকে প্রকাশ করেছেন ছেঁড়া প্যান্ট পরা একটি ছবি। প্রশংসার পাশাপাশি এ ছবিগুলো নিয়ে ভক্ত-অনুরাগীদের মধ্যে চলছে সমালোচনা। তবে প্রশংসার চেয়ে বিরুপ মন্তব্যই বেশি।

পরী পোস্ট করা ছবিতে ক্যাপশন দিয়েছেন, Winter… Not Exactly.

তার এই ছবিতে একজন ভক্ত মন্তব্য করেছেন, উফফফফ খুউউউব গরম লাগছে। আরো একজন ভক্ত সেখানে কমেন্ট করেছেন, ঠাণ্ডা বাতাস ঢুকবে।

এরকম অনেক মন্তব্যই এসেছে নায়িকার ছবিটিতে। তবে যে যাই বলুক পরী তার নিজের কাজ নিয়ে নিজের মতই এগিয়ে চলেছেন। তাই তো সেসব কমেন্টের পাল্টা কোন রিপ্লায় না দিয়ে থাকছেন নিজের মতোই। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর