ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

১৬৫

ছুরি-ব্লেড ঠেকিয়ে ছিনতাই করত এই চক্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

রাজধানীর সদরঘাট এলাকা থেকে ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে আটক করেছে র‌্যাব।

রোববার রাত সাড়ে ৮টায় র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে বলে সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

আটক নয় জন হলো- আল আমিন, মো. মানিক, মো. কাদির, মো. জালাল উদ্দিন, বাবু মিয়া, মো. সুমন, মো. মেহেদী হাসান, মো. সেলিম রেজা ও শাহারুল ইসলাম।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  ছিনতাইকারী চক্রের আটক সদস্যদের কাছ থেকে ৯টি ছুরি, ১০টি ব্লেড, ৩টি মোবাইল ফোন ও নগদ ৬৩০ টাকা উদ্ধার করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তারা দীর্ঘদিন ধরে বাদামতলী, ইসলামপুর, সদরঘাটসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে টাকা, ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিল। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া