ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৩

ছুরি-ব্লেড ঠেকিয়ে ছিনতাই করত এই চক্র

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

রাজধানীর সদরঘাট এলাকা থেকে ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে আটক করেছে র‌্যাব।

রোববার রাত সাড়ে ৮টায় র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে বলে সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

আটক নয় জন হলো- আল আমিন, মো. মানিক, মো. কাদির, মো. জালাল উদ্দিন, বাবু মিয়া, মো. সুমন, মো. মেহেদী হাসান, মো. সেলিম রেজা ও শাহারুল ইসলাম।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  ছিনতাইকারী চক্রের আটক সদস্যদের কাছ থেকে ৯টি ছুরি, ১০টি ব্লেড, ৩টি মোবাইল ফোন ও নগদ ৬৩০ টাকা উদ্ধার করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তারা দীর্ঘদিন ধরে বাদামতলী, ইসলামপুর, সদরঘাটসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে টাকা, ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিল। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর