ব্রেকিং:
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার শেষ হলো ব্রাহ্মণবাড়িয়ার সপ্তাহব্যাপী বইমেলা ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিকে চিকিৎসকের বিকল্প রোবট আবিষ্কার! জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায়ে কোরআনের রেফারেন্স গার্মেন্টস ওয়েস্ট থেকে সেনিটারি প্যাড! বারবার রিফ্রেশে কি কম্পিউটারের গতি বাড়ে? নারী ও শিশুদের রক্ষায় অ্যাপ চালু হচ্ছে: আইজিপি বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস ইংরেজি উচ্চারণে যারা বাংলা বলে তাদের সমালোচনা করলেন প্রধানমন্ত্রী দেয়ালে আঁকা ছবিতেই ফুল দিলো ৯৯৪ স্কুলের শিক্ষার্থী ভাষা দিবসে বাংলায় রিপোর্ট প্রকাশ করল জাতিসংঘ মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১০ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

৯৩

ছাড়া পেল হাতিরঝিলে আটক হওয়া ১০৩ কিশোর

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে আটক হওয়া ১০৩ কিশোরকে ছেড়ে দিয়েছে পুলিশ। আগের কিছু অভিযোগ থাকায় ছাড়া পায়নি বাকি সাত জন।

শনিবার সকালে হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ এবং বিভিন্নভাবে যাচাই করে তাদের ১০৩ জনের বিরুদ্ধে পুরনো কোনো অভিযাগ পাওয়া যায়নি। পরে তাদের পরিবারের সদস্যদের ডেকে বুঝিয়ে দিয়ে সতর্ক করা হয়েছে।

ওসি আরো বলেন, বাকি সাতজনের বিরুদ্ধে মারামারি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে এবং এদের চার জনের বিরুদ্ধে আগে মামলাও হয়েছে। তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেব।

এর আগে শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হাতিরঝিল, মধুবাগ, মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে কটূক্তি, অশ্লীল অঙ্গভঙ্গি করাসহ বিভিন্নভাবে পথচারীদের উত্ত্যক্ত করার অভিযোগে ১১০ জনকে আটক করে থানায় নিয়েছিল পুলিশ। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর