ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৫২

ছাড়া পেল হাতিরঝিলে আটক হওয়া ১০৩ কিশোর

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে আটক হওয়া ১০৩ কিশোরকে ছেড়ে দিয়েছে পুলিশ। আগের কিছু অভিযোগ থাকায় ছাড়া পায়নি বাকি সাত জন।

শনিবার সকালে হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ এবং বিভিন্নভাবে যাচাই করে তাদের ১০৩ জনের বিরুদ্ধে পুরনো কোনো অভিযাগ পাওয়া যায়নি। পরে তাদের পরিবারের সদস্যদের ডেকে বুঝিয়ে দিয়ে সতর্ক করা হয়েছে।

ওসি আরো বলেন, বাকি সাতজনের বিরুদ্ধে মারামারি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে এবং এদের চার জনের বিরুদ্ধে আগে মামলাও হয়েছে। তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেব।

এর আগে শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হাতিরঝিল, মধুবাগ, মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে কটূক্তি, অশ্লীল অঙ্গভঙ্গি করাসহ বিভিন্নভাবে পথচারীদের উত্ত্যক্ত করার অভিযোগে ১১০ জনকে আটক করে থানায় নিয়েছিল পুলিশ। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর