ব্রেকিং:
গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ ভালোবেসে বিয়ে করে কারাগারে তরুণ-তরুণী বিশ্বজুড়ে মহামারি রূপ নিচ্ছে প্রাণঘাতী করোনা ধর্ষণে জন্ম: নবজাতককে নিয়ে থানায় কিশোরী
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

৯১

ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়ায় মাদরাসাশিক্ষক আটক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

যশোরের অভয়নগরের নাউলী গোপীনাথপুর মিলনী দাখিল মাদরাসার এক ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেয়ায় এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত ক্বারী শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই শিক্ষককে আটক করে সিদ্দিপাশা ক্যাম্প পুলিশ। ওই ছাত্রীর চাচার লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে। পরে তাকে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়।

অভিযোগ অনুসারে, মাদরাসার ওই ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন বিবাহিত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সী। সোমবার দুপুরে ওই ছাত্রী বিষয়টি তার মা ও চাচাকে জানায়। ওই দিনই মাদরাসায় উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীর বিচার দাবি করে লিখিত অভিযোগ দেন।

লিখিত অভিযোগে তিনি আরো বলেন, এসব কারণে ওই ছাত্রীর মানসিক অবস্থা ভালো না। তাই তাকে মাদরাসায় পাঠানো সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে মাদরাসার সুপার মাওলানা আবদুর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। শনিবার জরুরি মিটিং আহ্বান করা হয়েছে।

তিনি আরো জানান, তদন্ত শুরুর আগেই পুলিশ ওই শিক্ষককে আটক করেছে।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে শিক্ষককে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর