ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

২৫

চার তরুণের ভয়ংকর নেশা!

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ফয়সাল, রবিন, আরমান ও নয়ন। ওরা চারজন। বয়স ১৮ থেকে ১৯ এর মধ্যে। কিন্তু এই বয়সেই তারা চট্টগ্রাম মহানগরী জুড়ে অর্ধশতাধিক ছিনতাই করেছে। ছিনতাইয়ে বাধা দেয়ায় এদের হাতেই খুন হয়েছে সুমন নামের এক যুবক।

মঙ্গলবার এই ভয়ংকর চারজন ধারালো ছুরি হাতে ছিনতাইয়ের জন‌্য অপেক্ষায় ছিল। ব‌্যর্থ হলে হয়ত তাদের হাতে খুন হয়ে যেতো কোনো নিরীহ পথচারী। তবে তার আগেই এই ভয়ংকর কিশোর অপরাধী চক্রের পরিকল্পনা ভেস্তে দিয়েছে পুলিশ। পরিকল্পিতভাবে তাদেরকে গ্রেফতার করেছে চট্টগ্রামের কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, গ্রেফতারকৃত চার জন চট্টগ্রাম নগরীর দুর্ধর্ষ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা একসময় নগরীর হালিশহর এলাকায় ছিনতাই করত। এখন তারা নগর জুড়ে ছিনতাই করে। মুঠোর মধ্যে ধারালো ছুরি নিয়ে তারা শিকারের সর্বস্ব ছিনিয়ে নেয়। কেউ বাধা দেয়ার চেষ্টা করলে ছুরিকাঘাতে খুন করতেও দ্বিধা করে না।

মঙ্গলবার এই ভয়ংকর চার ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কোতোয়ালী থানার এস আই তারেক ও তার দল। সে সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব‌্যবহৃত ভয়ানক ‘মাছ ছুরি’ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর